29 C
আবহাওয়া
৮:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা রোগী বেড়েছে আরও ৭৬

চট্টগ্রামে করোনা রোগী বেড়েছে আরও ৭৬


বিএনএ, চট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় ১ হাজার ৬৩১টি নমুনা পরীক্ষায় ৭৬ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নগরে ৬২ জন এবং উপজেলায় ১৪ জন। এ পর্যন্ত চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৪ হাজার ১৮৫ জন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে  চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এই তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৩৮টি নমুনা পরীক্ষায় ১১জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৮২৪টি নমুনা পরীক্ষায় ৪জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪২৯টি নমুনা পরীক্ষায় ২৭, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৬৩টি নমুনা পরীক্ষায় ১১ জন, বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩৭টি নমুনা পরীক্ষায় ৮ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৪১টি নমুনা পরীক্ষায় ১২জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১১টি নমুনা পরীক্ষায় ২ জন, চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২টি নমুনা পরীক্ষায় ১জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৮৬টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত চব্বিশ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে ১ হাজার ৬৩১টি নমুনা পরীক্ষা করা হয়।  এতে ৭৬ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। যাদের নগরে ৬২ জন এবং উপজেলায় ১৪ জন। এতে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা এখন ৩৪ হাজার ১৮৫ জন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ