31 C
আবহাওয়া
১২:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চোরাই মোটরসাইকেল বিক্রি : সাবেক পুলিশ সদস্য মামুন স্ত্রীসহ গ্রেপ্তার

চোরাই মোটরসাইকেল বিক্রি : সাবেক পুলিশ সদস্য মামুন স্ত্রীসহ গ্রেপ্তার

চোরাই মোটরসাইকেল বিক্রি : সাবেক পুলিশ সদস্য মামুন স্ত্রীসহ গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে চোরাই মোটরসাইকেলে পুলিশের স্টিকার লাগিয়ে বিক্রির দায়ে স্বামী ও স্ত্রীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে নগরীর ইপিজেড থানার আলীশাহ পাড়া এলাকা তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. আবু তাহেরের ছেলে মো. মামুন উর রশিদ (৪২) ও তার স্ত্রী আকলিমা বেগম (৩৬)।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, ইপিজেড থানাধীন আলীশাহ্ পাড়া এলাকায় চোরাই মোটরসাইকেলে পুলিশের স্টিকার লাগিয়ে ক্রয়-বিক্রয় করছে একটি সংঘবদ্ধ চক্র।এ সংবাদের ভিত্তিতে গত ১৭ জানুয়ারি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

তিনি জানান, গ্রেপ্তার মামুন এক সময় পুলিশের সদস্য ছিল। পুলিশে কর্মরত থাকাকালে বিভিন্ন অপরাধ মুলক কর্মকাণ্ডের কারণে চাকুরিচ্যূত হয়। তার পর থেকে সে বিভিন্ন ধরণের অপরাধের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলে। তার কৃত অপরাধের মধ্যে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্র পরিচালনা ছিল অন্যতম।

সে পুলিশে চাকুরি করার সুবাদে তার পরিচালিত চক্রের মাধ্যমে সংগ্রহকৃত চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় করাকালে প্রত্যেকটি চোরাই মোটরসাইকেলের সামনে পুলিশ স্টিকার ব্যবহার করে স্থানান্তরিত করে থাকে। চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের সঙ্গে প্রত্যক্ষভাবে তার স্ত্রী আকলিমা বেগম জড়িত। রাউজান এলাকার অভি এবং চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানা এলাকার অনিক তার চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় চক্রের অন্যতম সদস্য বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ