28 C
আবহাওয়া
১:১১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষে শীত বস্ত্র বিতরণ

ফুলগাজীতে শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষে শীত বস্ত্র বিতরণ

ফুলগাজীতে শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষে শীত বস্ত্র বিতরণ

বিএনএ, ফলগাজী : শীতের বৈরী আবহাওয়ায় গরীব, দুঃখী, অসহায় এবং ছিন্নমূল মানুষের কষ্ট যেন পিছু ছাড়ছে না। কনকনে শীতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে খেটে খাওয়া অসহায় মানুষগুলোর। শীতার্ত এসব মানুষদের কষ্ট থেকে পরিত্রাণের জন্য ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীচন্দ্রপুর গ্রামে ফেনী জেলা আওয়ামীলীগের সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারী) বিকেলে শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের প্রদত্ত শীতবস্ত্র জিএমহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীচন্দ্রপুর, ছাগলনাইয়ার মাটিয়াগোধা (একাংশ) ও পূর্ব সোনাপুর (একাংশ) প্রায় দেড় শতাধিক গরীব অসহায় ও শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়।

দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয় ইসলামিয়া ওসমানিয়া মাদ্রাসার সভাপতি ও আলী আহাম্মদ স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জিএমহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ জাকির হোসেন রতন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলালিংকের অফিসার জিয়া উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজেস, বিশিষ্ট সমাজসেবক মাওলানা আবদুস সাত্তার, করিম উল্যাহ, লোকমান হোসেন, আবদুল হাই, নুরুল আফছার, কফিল উদ্দিন, নুর মোহাম্মদ মানিক, মোস্তফা, হাফেজ আহাম্মদ, হাজী শরিয়ত উল্যাহ, মোহাম্মদ ইদ্রিস, মোহাম্মদ দুলাল, যাত্রা মোহন, খোকন মুহুরী ও সাহাব উদ্দিন প্রমুখ।

জিএমহাটের শীতার্ত অসহায় মানুষের জন্য শীতবস্ত্র পাঠানোয় শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এলাকাবাসী। তারা মিজানুর রহমান মজুমদারের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ