31 C
আবহাওয়া
১১:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » কেরানীগঞ্জে জুয়েলারি মালিককে গুলি করে দোকান লুট

কেরানীগঞ্জে জুয়েলারি মালিককে গুলি করে দোকান লুট

কেরানীগঞ্জে জুয়েলারি মালিককে গুলি করে দোকান লুট

বিএনএ, ঢাকাঃ ঢাকার  দক্ষিণ কেরানীগঞ্জে আব্দুল্লাহপুর রসুলপুরে দুর্বৃত্তরা নিউ আল-আমিন জুয়েলার্সে দোকান মালিক স্বপন মন্ডলকে (৫০) গুলি করে দোকান লুটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ আগস্ট) দুপুর ২টার দিকে নাসির উদ্দিন সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় স্বপন মন্ডলকে উদ্ধার করে বিকেল পৌনে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

স্বপন মন্ডলকে হাসপাতালে নিয়ে আসা অন্য এক ব্যবসায়ী মোহাম্মদ মুক্তার হোসেন জানান, দুপুর ২টার দিকে দুটি মোটরসাইকেলে করে চারজন স্বপন মন্ডলের দোকানের সামনে এসে তার পায়ে গুলি করে। পরে দোকানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, স্বপন মন্ডলের নিজের দোকান। তিনি দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় বসবাস করেন। তিনি প্রয়াত গোপীচন্দ্র মন্ডলের ছেলে। তারা গুলি করে তার দোকান থেকে স্বর্ণ -অলংকার লুটপাট করে নিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থেকে এক স্বর্ণ ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে ঢামেকে আসে। আমরা তাদের কাছ থেকে জানতে পেরেছি তার দোকানে দূবৃর্ত্তরা লুটপাট করেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ