31 C
আবহাওয়া
৬:০৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মানিকছড়িতে শিশু কন্যা ধর্ষণ মামলার আসামি আটক

মানিকছড়িতে শিশু কন্যা ধর্ষণ মামলার আসামি আটক


বিএনএ, খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলায় ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আনু মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার(১৬ মার্চ)দুপুরে মানিকছড়ি থানাধীন কালাপানি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক আনু মিয়া মুসলিম পাড়ার মৃত আলী আশরাফের ছেলে।

র ্যাব -৭ জানায়, ভিকটিমের বয়স ৫ বছর। জেলার মানিকছড়ি এলাকায় তার মায়ের সাথে বসবাস করত। ভিকটিমের মা একজন শ্রমজীবী মহিলা। গত ৯ মার্চ দেড়টার দিকে ভিকটিম  খেলাধুলা করার জন্য আনু মিয়ার বাড়িতে যায়।  বাড়িতে ফিরে না আসায় মা তার মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে আনু মিয়ার বাড়ির দিকে যায়। এ সময় মেয়েকে আনু মিয়ার বাড়ি হতে অস্বাভাবিক অবস্থায় বের হতে দেখে। ভিকটিমের মা তার মেয়েকে এই অবস্থার কারণ জিজ্ঞেসা করলে তার মেয়ে জানায় আনু মিয়া তাকে অনেক ব্যথা দিয়েছে।

ভিকটিমের মা তৎক্ষণাৎ আসামী আনু মিয়ার কাছে ঘটনা জানতে চাইলে প্রথমে তিনি অস্বীকার করলেও পরবর্তীতে ঘটনার সত্যতা স্বীকার করেন ।  এই ধরনের ঘটনা আর কখনো করবে না বলে জানায় । উক্ত বিষয়ে কাউকে কিছু না বলার জন্য অনুরোধ করে। ভিকটিমের মা বাড়িতে এসে বিষয়টি পরিবার এবং এলাকার লোকজনের সাথে আলোচনা করে মানিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন । এর প্রেক্ষিতে র‌্যাব-৭ মানিকছড়ি থানাধীন কালাপানি এলাকা থেকে আনু মিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতার আনু মিয়াকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ