34 C
আবহাওয়া
১০:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাত পোহালেই বোয়ালখালীতে ভোট

রাত পোহালেই বোয়ালখালীতে ভোট

মঙ্গলবার শেষ প্রচারণা, নির্বাচন বৃহস্পতিবার

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম): রাত পোহালেই বৃহস্পতিবার (১৬ মার্চ) চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বুধবার (১৫ মার্চ) সকাল ১০টা থেকে উপজেলার ৮৬টি কেন্দ্রে পৌঁছানো হয়েছে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)সহ নির্বাচনী সরঞ্জাম।

আইন শৃঙ্খলা রক্ষায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ, আনসার সদস্যের পাশাপাশি মাঠে রয়েছেন স্টাইকিং ফোর্স ও মোবাইল টিম।

ভ্রাম‍্যমাণ আদালত পরিচালনার জন‍্য ১জন জুডিশিয়াল ম‍্যাজিস্ট্র‍্যাট ও ৪জন নির্বাহী ম‍্যাজিস্ট্র‍্যাট মাঠে রয়েছেন।

উপজেলায় মোট ভোটার ২ লাখ ৬ হাজার ১৬৭জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭ হাজার ৬৬৬জন ও মহিলা ৯৮ হাজার ৫০১ জন ভোটার রয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো.নুরুল ইসলাম বলেন, প্রতিটি কেন্দ্রে ইভিএম মেশিনসহ নির্বাচনী সরঞ্জাম পৌঁছে গেছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টা থেকে ইভিএম মেশিনের মাধ্যমে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। উপজেলার ৮৬টি কেন্দ্রের ৫১৮টি কক্ষে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণ শেষে স্ব স্ব কেন্দ্রে ফলাফল ঘোষনা করবেন দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা। এছাড়া উপজেলায় গঠিত কন্ট্রোল রুম থেকেও জানা যাবে নির্বাচনী ফলাফল।

এ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শাহজাদা এসএম মিজানুর রহমান (আনারস), সাংবাদিক কাজী আয়েশা ফারজানা (দোয়াত কলম) ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম রাজা (নৌকা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনএ/ বাবর মুনাফ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ