29 C
আবহাওয়া
১০:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » জাবিতে বাঁধনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

জাবিতে বাঁধনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

জাবিতে বাঁধনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

বিএনএ, জাবিঃ রজতজয়ন্তী উপলক্ষে বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন করেছে  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) জোন। রোববার (১২ জুন) জাবি ক্যাম্পাস সংলগ্ন পান্দোয়া বাজারে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে প্রায় ৫০০ জনকে রক্তের গ্রুপ জানিয়ে দেয়া হয়।

বাঁধন জাবি জোনের সভাপতি শাকিল আহমেদ বলেন ” ২৫ বছরে দাড় প্রান্তে এসে আমাদের যে অর্জন তার পিছনে সবচেয়ে বড় অবদান  রক্তদাতাদের। সকল সীমাবদ্ধতা উপেক্ষা করে যারা অসহায় মানুষের বিপদে এগিয়ে আসে তাদের প্রতি অশেষ কৃতজ্ঞতা। রক্তদানে উৎসাহিত করতে বাঁধন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জোন ভবিষ্যতে আরও উদ্যেগ গ্রহণ করবে।”

সাধারণ সম্পাদক, মামুনুর রশিদ বলেন, ” বিশ্ব রক্তদাতা দিবসে সকল ডোনারদের বাঁধন জাবি জোনের পক্ষ থেকে শুভেচ্ছা জানাচ্ছি, নিজের মূল্যবান রক্ত দিয়ে যারা মানুষের পাশে দাড়ায় তাদের জন্য সম্মান প্রদর্শন করেই আমাদের এই আয়োজন।”

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁধন বিশ্ববিদ্যালয় জোনের উপদেষ্টা মেজবাহ উল ইসলাম মিঠু,শেখ হাসিনা হল ইউনিটের সভাপতি আয়েশা সিদ্দিকা, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল ইউনিটের সভাপতি মোসাদ্দেক হোসেন মুরাদ, বেগম খালেদা জিয়া হল ইউনিটের সভাপতি মিনকিস নাহার তামান্না, মীর মশাররফ হোসেন হল ইউনিটের সাধারণ সম্পাদক সামসুদ্দোজা,
শহীদ রফিক জব্বার হল ইউনিটের সভাপতি প্রণব সরকার সহ বিভিন্ন হল ইউনিটের কর্মীরা।

এছাড়া সন্ধ্যায় জোনাল অফিসে কেক কাটার মাধ্যমে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন শেষ হয়।

বিএনএ/সানভীর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ