30 C
আবহাওয়া
৬:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় উন্নয়ন প্রকল্প পরিদর্শনে নবাগত ইউএনও

লোহাগাড়ায় উন্নয়ন প্রকল্প পরিদর্শনে নবাগত ইউএনও

লোহাগাড়ায় উন্নয়ন প্রকল্প পরিদর্শনে নবাগত ইউএনও

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় আশ্রয়ণের ঘরসহ উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন করেছেন উপজেলায় নবাগত নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ।রোববার(১৫ মে) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের চাকফিরানী এলাকা, চুনতি ইউনিয়নের চাঁন্দাসহ বিভিন্ন এলাকায় চলমমান উন্নয়নমূলক প্রকল্পগুলো পরিদর্শন করেন তিনি।

এ সময় লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া,বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া,চুনতি ইউপির চেয়ারম্যান মুুহাম্মদ জয়নুল আবেদীন জনু কোম্পানী।

নবাগত ইউএনও শরীফ উল্যাহ জানান, উপজেলায় নির্মাণাধীন আশ্রয়ণের ঘরসহ এলাকার উন্নয়নমূলক প্রকল্পগুলো পরিদর্শন করেছি। বড়হাতিয়ার একটি গ্রামে নৈশপ্রহরীর আবুল কাসেমের ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করে তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ টাকা ও শুকনা খাবার প্রদান করা হয়েছে। বিশেষ করে উপজেলার চুনতি ও বড়হাতিয়ার নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শন করা হয়েছে। আশ্রয়ণ প্রকল্পের কাজ ডিজাইন অনুযায়ী শতভাগ ত্রুটিমুক্ত করতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করা হয়েছে। যথাসময়ে নির্মাণ কাজ শেষে ঘরগুলো ভুমিহীনদের প্রদান করা হবে। এটা মাননীয় প্রধানমন্ত্রীর নিজস্ব প্রকল্প।

ইউএনও শরীফ উল্যাহ বলেন,  গৃহহীন পরিবারের লোকজনের আবাসস্থল আশ্রয়ণ প্রকল্প। মাননীয় প্রধানমন্ত্রী এদেশের গৃহহীন মানুষকে ঘর দিয়ে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন বলেও তিনি উল্লেখ করেন।

বিএনএনিউজ২৪,রায়হান সিকদার,জিএন

Loading


শিরোনাম বিএনএ