Bnanews24.com
Home » কাজে ফিরছেন চিত্র নায়িকারা
বিনোদন সব খবর

কাজে ফিরছেন চিত্র নায়িকারা

কাজে ফিরছেন চিত্র নায়িকারা

বিএনএ, ঢাকা : করোনা মহামারির ম্যুভমেন্ট কঠোর নিষেধাজ্ঞা শিথিল হতেই চলচ্চিত্র তারকারা এক এক করে কাজে ফিরতে শুরু করেছেন। কোনো কোনো তারকা ঘোষণা দিচ্ছেন সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে, কেউ বলছেন আগামী অক্টোবরে এবং কেউ বলছেন নভেম্বর থেকেই কাজ শুরু করবেন।

ইতোমধ্যেই কাজ শুরু করেছেন মৌসুমী। তিনি সম্প্রতি বনানীর একটি বাড়িতে বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন। শুরু করতে যাচ্ছেন চলচ্চিত্রের কাজও। তবে নিষেধাজ্ঞায় একেবারে তিনি ঘরে বসে থাকেননি। তার বাড়ির পাশেই নিজের অফিসে বসে অন্যান্য কাজ করেছেন। নিষেধাজ্ঞার মধ্যেই অনেকে কাজ করেছেন।

রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ ছবির শুটিংয়ের কাজ  হয়েছে ফরিদপুরে। তাতে কাজ করেছেন রোজিনা ছাড়াও ইলিয়াস কাঞ্চন, নিরব ও অর্চিতা স্পর্শিয়া। এমনি আরো অনেক ছবিরই কাজ হয়েছে।

শুধু অল্প কয়েকজন তারকা কাজে ফিরে আসেননি। পূর্ণিমা শুটিংয়ের কাজে না ফিরলেও তিনি টিভি অনুষ্ঠান উপস্থাপন করেছেন। যুক্তরাষ্ট্র যাওয়ার পরিকল্পনা করে তিনি বেশ কয়েকটি নাটকের জন্য আগাম নেওয়া অর্থ ফেরত দিয়েছেন।

শাকিব খান আগেই কাজে ফিরেছেন। তিনি উত্তরবঙ্গে ‘অন্তরাত্মা’ ছবির কাজ শেষ করেছেন। কলকাতার দর্শনা বণিকও এদেশে এসে কাজ করে গেছেন শাকিব খানের সঙ্গে। কাজের মাঝখানেই ঢাকা এসে কোভিডের টিকা নিয়েছেন শাকিব খান। নায়িকা বুবলীও একই সঙ্গে দুই ছবির কাজ করেছেন এফডিসিতে। ছবি দুটি হলো ‘লিডার: আমিই বাংলাদেশ’ এবং ‘রিভেঞ্জ’।

জ্যেষ্ঠ শিল্পী মৌসুমী ফিরেছেন অনেকটা দেরিতেই। তিনি  নির্মলেন্দু গুণের শিশু কিশোর উপন্যাস অবলম্বনে একই নামের ‘দেশান্তর’ ছবিটিতে অন্নপূর্ণা চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এছাড়াও তিনি মির্জা সাখাওয়াত হোসেনের ‘ভাঙন’, আবু তাওহীদ হিরণের ‘সংশয়ী’ ও জাহিদ হোসেনের ‘সোনার চর’ ছবির কাজ শিগগিরই শুরু করবেন বলে শোনা যাচ্ছে। এই চারটি ছবির কাজ শুরু করে মধ্য অক্টোবরে তিনি যুক্তরাষ্ট্রে যাবেন।

বিএনএনিউজ/রিপন/এইচ.এম।