27 C
আবহাওয়া
৯:০৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাই আঞ্চলিক সড়কে ধানের চারা রোপণ

ধামরাই আঞ্চলিক সড়কে ধানের চারা রোপণ

ধামরাই আঞ্চলিক সড়কে ধানের চারা রোপণ

বিএনএ, ঢাকা (সাভার প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ে আঞ্চলিক সড়কে এলাকাবাসী ধানের চারা রোপণ করেছে। শনিবার (১৪ আগস্ট) বিকেলে উপজেলার যাদবপুর ইউনিয়নের যাদবপুর গ্রামের ৫নং ওয়ার্ডের একটি আঞ্চলিক সড়কে এমন চিত্র দেখা যায়।

ধানের চারা রোপণের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হলে সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়। উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজারও মানুষ ছুটে আসে রাস্তাটি দেখতে।

রাস্তাটি দেখতে আসা এক দর্শনার্থী বলেন, এর আগেও ফেসবুকে এরকম ভিডিও দেখেছি। কিন্তু বাস্তবে দেখেনি, আজ দেখলাম। বিষয়টি আমাদের কাছে মজার ব্যাপার হলেও এই এলাকার মানুষের জন্য খুবই দুঃখজনক। এরকম রাস্তা এখন আর সচরাচর কোথাও দেখা যায় না।

স্থানীয় রাকিব হোসেন বলেন, আমাদের গ্রামসহ সাতটি গ্রামের মানুষ এই রাস্তা দিয়ে চলাফেরা করে। প্রতিদিন আমরা এই রাস্তা দিয়ে হাট বাজারে যাই। আজ বাজারে যাওয়ার সময় তিনজন দুধ নিয়ে পড়ে গেছে। যানবাহন তো দূরের কথা পায়ে হেঁটেও যাওয়া যায় না। মানুষ যেহেতু চলাচল করতে পারে না তাই ধানের চারা বুনা (রোপণ) ভালো।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এই রাস্তায় কোন কাজ হয়নি। এই আঞ্চলিক সড়ক দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। সাতটি গ্রামের মানুষ এই রাস্তা দিয়ে নিকটস্থ ধানতারা বাজারে যায়। বাজারে যাওয়ার সময় প্রতিনিয়ত দূর্ঘটনার সম্মুখীন হচ্ছে পথচারিরা। স্থানীয় সাংসদ, ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের কাছে রাস্তাটি চলাচলের উপযোগী করার জন্য দাবি জানান স্থানীয় এলাকাবাসী ও দর্শনার্থীরা।

যাদবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আইয়ুব আলী ইছাক বলেন, আমি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর থেকে প্রতিটি গ্রামেই উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। আমার ইউনিয়নের কোন গ্রামের মানুষকে কষ্টে থাকতে দিব না। রাস্তার বিষয়টি নিয়ে ওই গ্রামের লোকজন আমার কাছে এসেছিলো। যত তাড়াতাড়ি সম্ভব রাস্তাটি চলাচলের জন্য উপযোগী করে দেয়া হবে।

বিএনএনিউজ/ইমরান,মনির

Loading


শিরোনাম বিএনএ