26 C
আবহাওয়া
৫:৫৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » মৌচাকে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৪

মৌচাকে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে আহত ৪

মৌচাকে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণ আহত ৪

বিএনএ: রাজধানীর মৌচাকে প্রাইভেটকারের সিলিন্ডার বিস্ফোরণে চালকসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত ৯টা ১৬ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের টিম। দগ্ধরা হলেন- মাকসুম পারভেজ রাসেল (৪২), তার স্ত্রী সখিনা আক্তার কাজল (৩২), ছেলে নাফিজ পারভেজ আযান (১২) ও মেয়ে জান্নতুল ফেরদৌস এশা (১০)।

দগ্ধ রাসেল জানান, তাদের বাসা বাড্ডা ডিআইটি প্রজেক্ট ১৬ নম্বর রোডে। সন্ধ্যায় ইফতার শেষে পরিবার নিয়ে নিজেদের প্রাইভেটকারে করে মৌচাক মার্কেটের পাশে ফরচুন মার্কেটে ঈদের কেনাকাটা করতে যাচ্ছিলেন।মৌচাক মোড়ে ফরচুন মার্কেটের বিপরীত পাশে এলে হঠাৎ গাড়ির গ্যাসের লাইন থেকে আগুন ধরে যায়। এতে গাড়িতে থাকা অবস্থায় তারা দগ্ধ হয়।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসক সুমাইয়া বিনতে নিজাম জানান, দগ্ধ চারজনের হাতে ও মুখে দগ্ধ হয়েছে। অবজারভেশনে রেখে তাদের চিকিৎসা চলছে।

ফায়ার সার্ভিস জানায়, বিস্ফোরণে আহত চালকসহ ৪ জনকে হাসপাতালে পাঠানো হয়। মালিবাগের ফরচুন শপিংমলের বিপরীতে এ দুর্ঘটনা ঘটেছে। টয়োটা এক্সিয়ো মডেলের ঢাকা মেট্রো-গ ৩৬-২৭৬৫ গাড়িটি বিস্ফোরণে দুমড়ে-মুচড়ে যায়। তবে গাড়ির সিলেন্ডার অক্ষত ছিলো বলে জানায় ফায়ার সার্ভিস। তাদের ধারণা সিলেন্ডার লিকেজ ছিল। সেখান থেকেই চাপ সৃষ্টি করে গরমে বিস্ফোরণ ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিস্ফোরণে প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়। পরে ফরচুন মার্কেট থেকে ফায়ার এক্সটুইংগিউশার এনে আগুন নেভানো হয়েছে। এ সময় গাড়িতে একটি ছোট মেয়েসহ ৪ জন ছিলেন।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ