24 C
আবহাওয়া
৫:০৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ভেজাল ওষুধসহ গ্রেপ্তার ২

চট্টগ্রামে ভেজাল ওষুধসহ গ্রেপ্তার ২


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানা এলাকা থেকে ভেজাল ওষুধসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে একাধিক কোম্পানীর বিভিন্ন প্রকারের ৩ হাজার ৬৪১টি ভেজাল ওষুধ উদ্ধার করা হয়।

সোমবার (১৪ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। এরআগে
রোববার (১৩ মার্চ) রাত পৌনে ৯টায় জহুর শপিং সেন্টারের যমুনা মেডিসিন শপ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন-সাতকানিয়া থানার দক্ষিণ কাঞ্চনার হিমাংশু দাসের ছেলে লিটন দাস (৪৩) ও হাটহাজারী থানার মোহাম্মদপুরের মো. জামাল উদ্দীন চৌধুরীর ছেলে মোহাম্মদ আব্দুল আলী চৌধুরী (৩৫)।

সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি কোতায়ালী থানার জহুর শপিং সেন্টারের যমুনা মেডিসিন শপে ভেজাল ওষুধ বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে একাধিক কোম্পানীর বিভিন্ন প্রকারের ৩ হাজার ৬৪১টি ভেজাল ওষুধ উদ্ধার করা হয়। পরে ভেজাল ওষুধের প্যাকেট গুলোর মধ্য থেকে নমুনা হিসেবে কয়েকটি প্যাকেটের মোড়ক উঠানোর চেষ্টা করা হলে দেখা যায় এক কোম্পানীর প্যাকেটের উপরে অন্য কোম্পানির মোড়ক লাগানো আছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞোসাবাদে তারা জানায়, দীর্ঘদিন যাবত অবৈধভাবে লাভবান হওয়ার জন্য ওষুধের কোম্পানীর নাম এবং গুণগত মান পরিবর্তন করে খাঁটি ওষুধ হিসেবে বিক্রি করে আসছে। গ্রেপ্তার দুইজনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ