33 C
আবহাওয়া
৭:৫৬ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে কনসার্টে সংঘর্ষ, আহত ৫

ধামরাইয়ে কনসার্টে সংঘর্ষ, আহত ৫

ধামরাইয়ে কনসার্টে সংঘর্ষ, আহত ৫

বিএনএ, সাভার:ঢাকার ধামরাইয়ে এক ইউপি চেয়ারম্যানের ভাতিজার প্রভাব বিস্তারের জেরে কনসার্টে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহত হয়েছে।
শুক্রবার (১৩ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বড়নালাই গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের পারুহালা গ্রামের রবিউল ইসলাম (১৭), আল আমিন (১৬) ও একই ইউনিয়নের বড়নালাই গ্রামের সিরাজ মুন্সির ছেলে মাসুম (১৬), গোলামের ছেলে মুকুল (১৫) ও শরীফ (১৬)।

অভিযুক্ত গাঙ্গুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লার ভাতিজার নাম আবু বকর। ২০২১ সালে এক কিশোর-কিশোরীকে জিম্মি করে চাঁদাবাজির জেরে সে র‍্যাবের হাতে আটক হয়ে প্রায় ৬ মাস কারাবন্দি ছিল। বর্তমানে সে নিজের ক্যাডারদের নিয়ে গাঙ্গুটিয়াতে মাটির ব্যবসা পরিচালনা করছে।

ভুক্তভোগীরা জানায়, সন্ধ্যায় বড়নালাই গ্রামে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আশপাশের বিভিন্ন গ্রামের কিশোর-যুবকরা যোগ দেয়। অনুষ্ঠান শুরু হলে মঞ্চের সামনে নাচানাচি নিয়ে আয়োজক ও দর্শকদের মধ্যে বিরোধের সূত্রপাত হয়। সেখানে প্রভাব বিস্তারের চেষ্টা করেন আবু বকর। ওই সময় সে কনসার্ট শুনতে আসা কয়েকজনের ওপর চড়াও হয়। এতে বকরের অনুসারীদের সঙ্গে কনসার্ট শুনতে আসা কিশোরদের মারামারির ঘটনা ঘটে।

আহত রবিউল জানায়, কনসার্ট শুনতে গিয়ে সে দেখতে পায় মঞ্চের কাছে তর্কাতর্কি চলছে। একপর্যায়ে বকর একজনকে মারধর করলে তার সঙ্গের অন্যরা আরও অনেকের ওপর চড়াও হয়। এমনকি তারা লাঠিসোটা নিয়েও মারধর শুরু করে। এতে কয়েকজন আহত হয়।

আয়োজকদের পক্ষ থেকে সোলায়মান নামে একজন বলেন, আমরা এখানে কনসার্ট আয়োজন করি। সেখানে বকরের সঙ্গে পারুহালার কয়েকজনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। সেটিই মারামারিতে গড়ায়। এতে কয়েকজন আহত হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

অভিযুক্ত আবু বকর বলেন, আমি মাটির ব্যবসার ফাঁকে কনসার্টে যাই। সেখানে দেখি তর্কাতর্কি চলছে। তাদের থামাতে গেলে আমার কথা না শুনে তারা আমাকে মারতে এলে আমরা তাদের থামাই। তবে প্রভাব খাটানোর কথা অস্বীকার করেন তিনি।

ধামরাই থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) ফয়েজ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তবে সেখানে কাউকে পাইনি। এর আগেই সংঘর্ষ থেমে যায়। আহতের কথা শুনিনি। কেউ যদি আইনগত সহায়তা চায় তাহলে ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ