আজ ঝিনাইদহে আওয়ামী লীগের সম্মেলন

বিএনএ, ঝিনাইদহঃ বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে আজ রোববার ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের ত্রী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

আরো পড়ুন

সম্মেলনকে ঘিরে ঝিনাইদহ শহরসহ জেলা জুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ। শহর ঢাকা পড়েছে রং বেরঙের ব্যানার, পোস্টার ও নেতাদের ছবি সংবলিত বিল বোর্ড। শহরের গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে বিশেষ করে সমাবেশ স্থলের আশপাশ থেকে মুজিব চত্ত্বর, পায়রা চত্ত্বর, এইচ.এস.এস সড়ক, সার্কিট হাউজ রোডে চোখ ধাঁধানো বিলবোর্ড, ব্যানার ও পোস্টারে সয়লাব। প্রায় ৭ বছর পর অনুষ্ঠিত এই সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি দলের বর্ষিয়ান নেতা আব্দুল হাই এমপি।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, এ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি, পারভীন জামান কল্পনা ও সরকার ঝর্না এমপিসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। সম্মেলনে সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি, সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, জেলা আ’লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আজিজুর রহমান, জেলা আ’লীগের সহ-সভাপতি ও ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি তৈয়ব আলী জোর্য়াদ্দার, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেটআব্দুর রশিদ এবং জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিল্পপতি মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের নাম শোনা যাচ্ছে।

এদিকে সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় রয়েছেন বর্তমান সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, আনোয়ারুল আজিম আনার এমপি, তাহজিব আলম সিদ্দিকী সমি এমপি, জেলা সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, এ্যাডভোকেট আক্কাচ আলী, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, আক্কাচ আলী ও জেলা শ্রমিক লীগর নেতা আক্কাচ আলীর নাম শোনা যাচ্ছে। সম্মেলন সফল করতে সব প্রস্তুতি শেষ করা হয়েছে।

বিএনএ/আতিক, এমএফ