24 C
আবহাওয়া
৫:২৯ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে যুবকের মরদেহ উদ্ধার

বরিশালে যুবকের মরদেহ উদ্ধার

চট্টগ্রামে কর্ণফুলী নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

বিএনএ, বরিশাল: বরিশালে রহস্যজনকভাবে নিখোঁজের পর সালাউদ্দিন প্যাদা (৩৫) নামের এক যুবকের মরদেহ নদীতে ভেসে উঠেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশের সদস্যরা নদী থেকে মরদেহ উদ্ধার করেছে।

রোববার সকালে আড়িয়াল নদী থেকে তার মরদেহ ‍উদ্ধার করা হয়। নিহত সালাউদ্দিন বরিশালের গৌরনদী পৌর এলাকার দিয়াশুর মহল্লার মৃত জব্বার প্যাদার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, গত ১১ আগস্ট দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে মোবাইল ফোনে কোন এক ব্যক্তির সাথে সালাউদ্দিনের তুমুল বাগবিতণ্ডা হয়। এরপর ঘর থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি সালাউদ্দিন। এ নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিলো। নিহতের পরিবারের সদস্যদের দাবি সালাউদ্দিনকে ডেকে নিয়ে হত্যা করে নদীতে ফেলে দেয়া হয়েছে। এঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার দাবি করেছেন স্বজনরা।

নিহতের চাচাতো ভাই হাফিজুর রহমান জানান, শনিবার জানতে পারি অজ্ঞাতনামা ব্যক্তিদের ধাওয়ায় বাড়ির পাশ্ববর্তী পালরদী নদীতে ঝাঁপিয়ে পরেছিলো সালাউদ্দিন। পরবর্তীতে নদীতে ট্রলার নিয়ে বিভিন্ন স্থানে খুজেও তাকে পাওয়া যায়নি। রোববার সকালে আড়িয়াল নদীতে সালাউদ্দিনের মরদেহ ভেসে উঠে। তবে ধাওয়াকারীদের সঠিক ভাবে সনাক্ত করা যায়নি।

তিনি আরও জানান, তার চাচাতো ভাই সালাউদ্দিন মাদক সেবনের সাথে জড়িয়ে পরেছিলো। ঘটনার একদিন আগেও পিঙ্গলাকাঠী এলাকায় বসে মাদক থাকার সন্দেহে তার দেহ তল্লাশী করেছিলো থানা পুলিশের সদস্যরা।

স্থানীয় চা দোকানী রুবেল হোসেন জানান, রাতে নদীতে লোক ঝাপিয়ে পড়ার শব্দ পেয়ে আলো জ্বালিয়ে দেই। এসময় প্রশাসনের লোক পরিচয় দিয়ে আমাকে আলো নিবিয়ে দিতে বলা হয়। পরে ভয়ে আমি আলো নিবিয়ে দেই।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এছাড়াও এবিষয়ে তদন্ত কাজ শুরু করা হয়েছে।

বিএনএ/কাজল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ