24 C
আবহাওয়া
৫:০৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাষ্ট্রপতির সঙ্গে হুদা কমিশনের বিদায়ী সাক্ষাৎ

রাষ্ট্রপতির সঙ্গে হুদা কমিশনের বিদায়ী সাক্ষাৎ

রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী সাক্ষাতে হুদা কমিশন

বিএনএ ডেস্ক, ঢাকা: রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে বিদায়ী সাক্ষাৎ করেছেন প্রধান নির্বাচন কমিশনারসহ অন্য তিন কমিশনার। রোববার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে বিদায়ী সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার নেতৃত্বে বিদায়ী সাক্ষাতে যোগ দেন কমিশনার মাহবুব তালুকদার, কবিতা খানম ও রফিকুল ইসলাম। তবে করোনা আক্রান্ত হওয়ায় বঙ্গভবনে যেতে পারেননি আরেক কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান, সাক্ষাতকালে তারা কমিশনের নির্বাচনী কার্যক্রমসহ তাদের গৃহীত বিভিন্ন কার্যক্রম ও উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। জানান, দায়িত্ব পালনে রাষ্ট্রপতির সহযোগিতা ও দিক নির্দেশনার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তারা।

মুজিব বর্ষ উপলক্ষে, ‘বীর মুক্তিযোদ্ধা’ সম্বলিত একটি পরিচয় পত্র রাষ্ট্রপতিকে প্রদান করেন নির্বাচন কমিশন। এছাড়া গণপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ ও জাতীয় সংসদের নির্বাচনী এলাকার সীমানা নির্ধারণ আইন ২০২১ এর (বাংলা ভার্সন) দুটি কপি রাষ্ট্রপতিকে হস্তান্তর করেন তারা।

২০১৭ সালের ১৫ ফেব্রুয়ারি প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদাসহ চারজন নির্বাচন কমিশনার নিয়ে গঠিত হয় দেশের ১২তম নির্বাচন কমিশন। সোমবার দায়িত্ব শেষ হবে এই নির্বাচন কমিশনের।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ