31 C
আবহাওয়া
১:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে জায়েদ খানের হুমকি!

ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে জায়েদ খানের হুমকি!


বিএনএ, ঢাকাঃ চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে এমন ঘটনা ঘটেছে।

জানা যায়,  গত শুক্রবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েকজনের দাবির প্রেক্ষিতে গণমাধ্যমে খবর হয়েছে, কয়েকদিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানী সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করেন জায়েদ খান। মুখে বলেন, ‘গুলি করে দেব’।

এ বিষয়ে ওমর সানী বলেন, বেয়াদবির একটা সীমা আছে। জায়েদ মৌসুমীর সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করেছে।  আমি গিয়েই চড় মেরেছি। সে আমাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে। তখন আমি একটি গালি দিয়েছি তাকে। এ সময় রোজিনা আপা, অঞ্জনা আপা, সুচরিতা আপা ওনারা উপস্থিত ছিলেন। এর চেয়ে বেশি কিছু আপাতত বলতে পারব না।

তবে এই অভিযোগ অস্বীকার করে জায়েদ খান বলেন, ওমর সানী মাতাল ছিল, সেরকম কোনো ঘটনা ঘটেনি। আমার কাছে পিস্তলই ছিল না। উদ্দেশ্যেপ্রণোদিতভাবে এরকম অভিযোগ আনা হয়েছে আমার বিরুদ্ধে। এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ