22 C
আবহাওয়া
১০:৫৯ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গোপসাগরে ফিশিং বোটে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩০

বঙ্গোপসাগরে ফিশিং বোটে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩০


বিএনএ, চট্টগ্রাম : দক্ষিণ বঙ্গোপসাগরে ফিশিং বোটে ডাকাতির প্রস্তুতিকালে ৩০ জন জলদস্যুকে আটক  করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন( র‌্যাব-৭)। এসময় বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত ২টি ট্রলার।সোমবার (১২ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য নিশ্চিত করে।

গত ১১ ফেব্রুয়ারি ও ১২ ফেব্রুয়ারি দুই দিন দক্ষিণ বঙ্গোপসাগর অঞ্চলের স্থল ও সাগর পথে  অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, করিম (৩৩), মোঃ রুবেল (৩৩), মোঃ জফুর (৩৫), শফি আলম (৪০), আঃ রহিম (২৫), মোঃ শামীম (২১), মোঃ ইউসুফ (২৯),(৩৭), মোঃ সাহাব উদ্দিন (৩৫), মোঃ শওকত (৩৭), মোঃ ইসমাইল (২৬), দেলোয়ার ইসলাম (৪২), নুর মোহাম্মদ (১৭), আব্দুর রহিম সিকদার (৩৪), মোঃ মফিজুর রহমান (৩০), ফজল হক (৪০), মোঃ গিয়াস উদ্দিন (২৬), মোঃ কাছেদ (১৯), মোঃ আকিদ খান (৩৭), মোঃ দিদারুল ইসলাম (৩৩), মোঃ নাইম (১৯), মোঃ হারুন (৪৪), মোঃ ইয়াছিন(২৯), মোঃ খলিলুর রহমান (২৫), মোঃ ইকবাল হোসেন (২৪), মোঃ শাহেদ (২২), মোঃ হোসেন (২৭), মোঃ আলী হোসেন (২৪), আব্দুল মান্নান (৪০), মোঃ সোলায়মান (৩৮)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার  বলেন, অভিযানে তিনটি ট্রলার থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও জাল জব্দ করা হয়েছে। যা এ যাবৎকালে সাগরে র‌্যাব-৭ পরিচালিত অভিযানের সবচেয়ে বড় সাফল্য। গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ বঙ্গোপসাগরে (চট্টগ্রাম-কক্সবাজার উপকূল) অভিযান চালায় র‌্যাব। রোববার রাতে জলদস্যুদের অবস্থান শনাক্তের পর তাদের দীর্ঘপথ তাড়া করে পতেঙ্গা ১৫ নম্বর ঘাটে নিয়ে আসা হয়।জব্দকৃত তিনটি ট্রলার থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও জাল জব্দ করা হয়।

বিএনএ/ নাবিদ,ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ