26 C
আবহাওয়া
১১:৪০ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » রাজনীতির মূল বিষয় মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন -ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

রাজনীতির মূল বিষয় মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন -ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া


বিএনএ, চট্টগ্রাম:  আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, শুধু রাষ্ট্র পরিচালনায় নয়, সরকার পরিচালনায় নয়, দল পরিচালনায়ও যে চট্টগ্রাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচজনকে সম্মান দিয়ে তারই প্রতিফলন ঘটিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাকে সম্মান ও ভালোবাসা দেখিয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নেতৃত্বে তিনি বীর চট্টলার পাঁচজন ছাড়াও উপদেষ্টা পরিষদেও স্থান দিয়েছেন। এ জন্য চট্টগ্রামের মানুষ জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে পুনরায় দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ার পর চট্টগ্রামে আগমন উপলক্ষে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের পুরাতন রেল স্টেশন চত্বরে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

 ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া
ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে সংবর্ধনা চট্টগ্রামে

সংবর্ধনার জবাবে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপরোক্ত কথাগুলো বলেন। ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, রাজনীতির মূল বিষয় হলো মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করা। তিনি বলেন, জনগণের আস্থা অর্জনে আওয়ামী লীগ সফল হয়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। কেউ যেন উন্নয়ন বাধাগ্রস্ত করতে না পারে সেদিকে সকলকে সতর্ক থাকতে হবে।

উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলার সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানসহ চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

বিএনএনিউজ, হাফিজ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ