Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আশরাফুল-মামুন
শিক্ষা সব খবর

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আশরাফুল-মামুন

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আশরাফুল-মামুন

 বিএনএ, বশেমুরবিপ্রবি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ এ সভাপতি হিসেবে দৈনিক আমাদের সময়ের মো. আশরাফুল আলম এবং দৈনিক শেয়ার বিজের আবদুল্লাহ আল মামুন নির্বাচিত হয়েছেন। রোববার (১১সেপ্টেম্বর ) বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ৮টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। একাধিক প্রার্থী না থাকায় ৭টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক অধিকারের প্রতিনিধি মো. আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক যায়যায়দিন এবং বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) প্রতিনিধি মুহা. ফাহীসুল হক ফয়সাল, অর্থ সম্পাদক পদে দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি খাদিজা জাহান তান্বী, দপ্তর সম্পাদক পদে দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি মোঃ রাজু আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাম্প্রতিক দেশকালের প্রতিনিধি আব্দুস সালাম এবং কার্যনির্বাহী পদে দৈনিক খোলা কাগজের প্রতিনিধি শাহ মো. জহরুল ইসলাম।

বশেমুরবিপ্রবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মো: আরিফুজ্জামান রাজীব সহকারী অধ্যাপক, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং অন্যান্য সদস্যরা হলেন ড. মোঃ নুরুন্নবী, সহযোগী অধ্যাপক, এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, জাকিয়া সুলতানা মুক্তা, সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ, মানসুরা খানম, সহকারী অধ্যাপক, আইন বিভাগ, টি এন সোনিয়া আজাদ, সহকারী অধ্যাপক লোকপ্রশাসন বিভাগ।
নির্বাচন কমিশনা

সমিতির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে নবনির্বাচিত সভাপতি মো: আশরাফুল আলম বলেন, ‘বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির নব নির্বাচিত সভাপতি মো. আশরাফুল আলম জানান, ‘আমরা মেধা, মনন, পরিশ্রম দিয়ে এই সংগঠনকে রোল মডেলে পরিণত করতে বদ্ধ পরিকর থাকবো। সকলের দোয়া ও সহযোগীতার পাশাপাশি নতুন এই কমিটির মাধ্যমে নব উদ্যোমে এই কার্যক্রম আরও বেগবান হবে বলে প্রত্যাশা করছি।’

সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, ‘প্রত্যেক সংগঠনে নতুন নেতৃত্ব আসে কাজে বৈচিত্র্যতা আনার জন্য। আমরা সবাই ক্যাম্পাস সাংবাদিকতায় পেশাদারিত্ব বজায় রাখার পাশাপাশি নতুন কিছু করতে চাই।

বিএনএ/ফাহীসুল, এমএফ