40 C
আবহাওয়া
৪:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সবুজবাগে নারীর মরদেহ উদ্ধার

সবুজবাগে নারীর মরদেহ উদ্ধার

সবুজবাগে নারীর মরদেহ উদ্ধার

বিএনএ,ঢাকা : রাজধানীর সবুজবাগে হত্যা জনিত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় এখনো মিলে নেই। শনিবার দিবাগত রাতে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়তোষ চন্দ্র দত্ত জানান, স্হানীয়দের মাধ্যমে খবর পেয়ে শনিবার বিকেলে দক্ষিণগাঁও শাহীবাগ ব্যাংক কলোনির ৯২/১ নম্বর বাড়ির তৃতীয় তলা থেকে অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৩৫ বছর। ওই নারীর মরদেহের চোয়ালের মাংস কাটা ও গলার ডান পাশে তিন ইঞ্চি পরিমাণ কাটা জখম রয়েছে। ওই ভবনের কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেননি।
মুখমণ্ডল পলিথিন দিয়ে এবং সমস্ত শরীর পুরাতন একটি কাঁথা দিয়ে মোড়ানো অবস্থায় ছিলো। তার শরীরে কোনো পোশাক ছিলো না।
তিনি আরও জানান, তৃতীয় তলায় পাশাপাশি তিনটি ফ্ল্যাটে মালিকের দুই ছেলে থাকেন। গতকাল বেলা ১২টার দিকে মালিকের ছোট ছেলে স্ত্রীকে নিয়ে বাইরে যান। এরপর বেলা ৩টার দিকে বাসায় ফিরে তাদের ফ্ল্যাটের সামনে কাথা দিয়ে মোড়ানো নারীর মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে ঘটনাস্থলে আসে পুলিশ। এরপর সিআইডি ক্রাইম সিন সেখানে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডটি বাইরে নয়, সন্দেহ করা হচ্ছে ভবনের ভেতরেই করা হয়েছে। তবে বিস্তারিত তদন্তে কাজ করছে পুলিশ।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ