Bnanews24.com
অপরাধ বাংলাদেশ সব খবর

ধামরাইয়ে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত

ধামরাইয়ে কিশোর গ্যাংয়ের ধারালো অস্ত্রের কোপে যুবক আহত

বিএনএ, ধামরাই : ঢাকার ধামরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে  হৃদয় নামের এক লেগুনা চালককে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের আসিফ  । এই ঘটনায় কিশোর গ্যাংয়ের মোঃ আসিফ (১৬) কে আটক করেছে থানা পুলিশ। এবং আহত ভুক্তভোগী ইসলামপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল সাগে ৯টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের কুশুরা বাজারের বীরমুক্তিযুদ্ধো আব্দুল লতিফের মেহেদী ফ্যাশন নামের দোকানে সামনে এ ঘটনা ঘটে। আহত হৃদয় দুপুরের দিকে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত হৃদয় আশুলিয়া থানার পূর্ব বেতগাও (কবিরপুর) এলাকার দুলাল মিয়ার ছেলে। সে বর্তমানে মহিশাষী তারা মিয়া (নানার) বাড়িতে থেকে ধামরাইয়ের কালামপুর-কুশুরা আঞ্চলিক সড়কে লেগুনা গাড়ি চালায়।

আটককৃত মোঃ আসিফ (১৬) উপজেলার মহিশাষী এলাকার নজরুল ইসলাম এর ছেলে। সে মহিশাষী মোহাম্মদী পার্কে চাকরি করে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার প্রায় ৮/১০ দিন আগে ভুক্তভোগী হৃদয় কালামপুর থেকে কুশুরার দিকে ম্যাক্সি নিয়ে যাওয়ার সময় বাসনা বাস ষ্ট্যান্ডে আসিফের মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেল পরে যায়। এতে আসিফ জরিমানা হিসেবে ক্ষতির চেয়েও বেশি টাকা দাবি করে। কিন্তু গাড়ি চালক হৃদয় এতো টাকা দিতে না পাড়ায় হৃদয়কে পরে দেখে নিবে বলে হুমকি দেয় আসিফ।

এরই জের ধরে ঘটনার প্রায় ১০ দিন পর বৃহস্পতিবার হামলা করে আসিফ। এদিন হৃদয় উপজেলার কুশুরা  ইউনিয়নের কুশুরা বাজারে মুক্তিযোদ্ধা মার্কেটে পোশাক ক্রয় করতে যায়। খোঁজ পেয়ে আসিফ কুশুরা বাজারের মুক্তিযোদ্ধা মার্কেটে এসে ধারালো অস্ত্র দিয়ে হৃদয়কে হত্যার উদ্দেশ্যে কুপ দেয়। হৃদয় কুপ থামাতে গিয়ে বাম হাতের চারটি আঙুল কেটে যায়। পরে হৃদয়ের ডাক চিৎকারে আশপাশের লোক এসে হৃদয়কে উদ্ধার করে ইসলামপুর সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে।

অন্যদিকে কুশুরা বাজার কমিটির লোকজন ও স্থানীয়রা আসিফকে ধরে পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয়রা জানান, আসিফ পড়াশোনার পাশাপাশি মহিশাষী মোহাম্মদীয়া পার্কে চাকরি করে। পার্কের ময়লা পরিষ্কার করার জন্য রাখা বড় ধারালো অস্ত্র নিয়ে আসিফ কয়েক কিলোমিটার দূরে এসে কুশুরা বাজারে মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে এসে হৃদয়কে কুপিয়ে জখম করে।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক সেলিম রেজা বলেন, হৃদয়কে কুপানোর ঘটনায় আসামি আসিফকে গ্রেফতার করা হয়েছে। তার নামে মামলার প্রস্তুতি চলছে। এবং হৃদয় ইসলামপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিএনএনিউজ/ ইমরান খান/ এইচ.এম।