37 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম বিভাগীয় সোতোকান কারাতে ক্যাম্প ও ড্যান পরীক্ষা সমাপ্ত

চট্টগ্রাম বিভাগীয় সোতোকান কারাতে ক্যাম্প ও ড্যান পরীক্ষা সমাপ্ত

চট্টগ্রাম বিভাগীয় সোতোকান কারাতে ক্যাম্প ও ড্যান পরীক্ষা সমাপ্ত

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ কারাতে ফেডারেশন এর ব্যাবস্থাপনায় চট্টগ্রাম বিভাগের অধীনস্থ ১১ টি জেলার কারাতেকাদের নিয়ে সোতোকান ষ্টাইলের উচ্চতর কারাতে ক্যাম্প ও ব্ল্যাক বেল্ট ড্যান (ডিগ্রী) পরীক্ষা গত ৮ অক্টোবর জহুর আহমদ চৌধুরী বিভাগীয় ষ্টেডিয়াম সংলগ্ন মহিলা কমপ্লেক্স জিমনেশিয়ামে সম্পন্ন হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমিনার এর উদ্ধোধন করেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সাধারণ সম্পাদক কে শৈ হ্লা ।

চট্টগ্রাম বিভাগীয় সোতোকান কারাতে ক্যাম্প ও ড্যান পরীক্ষা সমাপ্ত

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ এশিয়ান কারাতে ফেডারেশন এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু, বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সহ-সভাপতি শাহজাদা আলম, বিকেএফ সহ-সভাপতি ইকবাল হোসেন খোকন ও কারাতে ফেডারেশন এর নির্বাহী কমিটির সদস্য আফজাল ইসলাম।

বাংলাদেশ কারাতে ফেডারেশন ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আরিফুর রহমান এর সভাপতিত্বে ও সেমিনার এবং পরীক্ষার জন্য চট্টগ্রাম বিভাগ এর সমন্নয়ক ওয়াল্ড ও এশিয়ান কারাতে ফেডারেশন এর জাজ কাউসার আহমেদ এর সার্বিক দিকনির্দেশনা ও সঞ্চালনায় সম্পন্ন পরীক্ষায় চট্টগ্রাম বিভাগের ১১৯ জন কারাতেকা অংশগ্রহণ করে। সেমিনারে আরো উপস্থিত ছিলেন কারাতে কোচ রতন তালুকদার, জুয়েল ওসমানী, আব্দুর রাজ্জাক, প্রাক্তন জাতীয় কারাতে চ্যাম্পিয়ণ আবু মাসুদ, দেশের প্রথম ওয়াল্ড কারাতে ফেডারেশন জাজ এএসআই লতা পারভীন ও এশিয়ান কারাতে ফেডারেশন এর জাজ মারিয়া চক্রবর্তী ।

বিএনএ নিউজ ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ