28 C
আবহাওয়া
৬:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুর উদ্বোধনী দিনে ১০ লাখ লোক জমায়েত হবে: নানক

পদ্মা সেতুর উদ্বোধনী দিনে ১০ লাখ লোক জমায়েত হবে: নানক

পদ্মা সেতুর উদ্বোধনী দিনে ১০ লাখ লোক জমায়েত হবে: নানক

বিএনএ ডেস্ক: পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের জনসভা জনসমুদ্রে পরিণত হবে। সেদিন ১০ লাখেরও বেশি লোক জমায়েত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার (১০ জুন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে জনসভা সফল করার লক্ষ্যে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সঙ্গে মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

নানক বলেন, আশা করছি, বঙ্গবন্ধুকন্যা সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেই জনসভা জনসমুদ্রে পরিণত হবে। বলেন, দেশীয় ও আন্তর্জাতিক সকল চক্রান্ত-ষড়যন্ত্র পরাজিত করে শেখ হাসিনার দৃঢ়তা ও সততার কারণে পদ্মা সেতু নির্মাণ একাত্তরের পর আরেকটি বিজয় অর্জন।

আওয়ামী লীগ নেতা বলেন, শেখ হাসিনা দুই বছর করোনা মহামারি মোকাবিলা করেছেন। করোনার সময়ে তিনি স্বাস্থ্যবিধির কারণে জনসম্মুখে আসতে পারেননি তেমন। দীর্ঘ দুই বছর পরে বঙ্গবন্ধুকন্যা জাতির উদ্দেশ্যে জনসম্মুখে ভাষণ দেবেন।

নানক বলেন, সেখানে কত লাখ লোক হবে, আমরা কিন্তু বুঝতে পারছি না। সে কারণে সংগঠনগুলোকে নিয়ে সার্বিক শৃঙ্খলা রক্ষার জন্য আলোচনা করতে হয়েছে। কেউ লঞ্চে, কেউ বাসে, কেউ বিভিন্ন যানবাহনে আসবে, সেগুলো নিয়ন্ত্রণ করতে হবে।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ