39 C
আবহাওয়া
৬:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নাম বিকৃত করা কোনো ভদ্রলোকের কাজ নয়: তথ্যমন্ত্রী

নাম বিকৃত করা কোনো ভদ্রলোকের কাজ নয়: তথ্যমন্ত্রী

নাম বিকৃত করা কোনো ভদ্রলোকের কাজ নয়- তথ্যমন্ত্রী

বিএনএ, ঢাকা :  তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নাম বিকৃত করে উচ্চারণ করা কোনো ভদ্রলোকের কাজ নয়।মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবকে তো ভদ্রলোক বলে জানতাম। তিনি কেন হঠাৎ করে এভাবে নাম বিকৃত করে বলা শুরু করলেন বুঝতে পারছি না। সম্ভবত, রাজনীতি নিয়ে প্রচন্ড হতাশা থেকে কখন কি বলে বসছেন তার খেই হারিয়ে ফেলেছেন।

বৃহস্পতিবার (১০ জুন) সচিবালয়ে দুপুরে দেশের অভিনয় ও মডেল শিল্পীদের সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার (৯ জুন) বিকেলে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের নাম বিক্রিত করে হাছা মাহমুদ বলেছেন। সে বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হলে তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, তিনি মির্জা ফখরুল সাহেবের বক্তব্যটা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব সম্পর্কে বেশি কিছু বলতে চাচ্ছেন না। ওনাকেও তো অনেকেই মিথ্যা ফখরুল বলে। অনেকেই বলেন, উনি প্রচন্ড মিথ্যা কথা বলেন, অবলীলায় সুন্দরভাবে মিথ্যা কথা বলেন এজন্য অনেকেই মিথ্যা ফখরুল বলেন। কিন্তু, মানুষে বললেও তিনি তা বলতে চান না। কারণ, বলা সমীচীন নয়। প্রকৃত বিষয় হচ্ছে, বিএনপি খেই হারিয়ে ফেলেছে।

এদিকে মন্ত্রীর সঙ্গে দেখা করতে অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম, অভিনয় শিল্পী তারিন, সুইটি, অনিক এবং চলচ্চিত্র শিল্পী ফোরামের সভাপতি মিশা সওদাগর, সেক্রেটারি জায়েদ খান, নায়িকা সিমলা, জান্নাত মিষ্টি উপস্থিত ছিলেন।

বিএনএ/ ওজি 

 

Loading


শিরোনাম বিএনএ