36 C
আবহাওয়া
১:০৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » উল্টো পথে গাড়ি, জরিমানা ৩৫ যানবাহনের

উল্টো পথে গাড়ি, জরিমানা ৩৫ যানবাহনের

ল্টো পথে গাড়ি, জরিমানা ৩৫ যানবাহনের

বিএনএ,সাভার : ঢাকার ধামরাইয়ে উল্টো পথে গাড়ি চালানোর অপরাধে ৩৫ টি যানবাহনকে ৪৬ হাজার টাকা জরিমানাসহ একটি যাত্রী পরিবহন বাসকে ডাম্পিং করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (০৯ মার্চ) দুপুরের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বিআরটিএ আদালত-৭ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন জানান, ঢাকা আরিচা মহাসড়কে প্রায়ই দুর্ঘটনার খবর পাওয়া যায়। দূর্ঘটনা রোধে ও সড়কে শৃংখলা ফেরাতে মহাসড়কে বিআরটিএ বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে। এরই ধারাবাহিকতায় আজ বুধবার বেলা ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ড এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় উল্টো পথে গাড়ি চালানোর অপরাধে ৩৫ টি যানবাহনকে ৪৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ১টি যাত্রী পরিবহন বাসের রোড পারমিট না থাকায় বাসটি ডাম্পিং করা হয়েছে।

তিনি আরও বলেন, সড়কে উল্টো পথে গাড়ি চালানো সড়কে বিশৃংখলা ও দুর্ঘটনার অন্যতম কারণ। আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি সড়কে শৃংখলা ফেরাতে। এবং আইন অমান্যকারী গাড়িগুলোকে জরিমানা করার পাশাপাশি চালকদের মধ্যে সচেতনতা বাড়াতে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ