28 C
আবহাওয়া
১:০৪ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে ১৩২ শিক্ষার্থীকে সফট লোন প্রদান

নোবিপ্রবিতে ১৩২ শিক্ষার্থীকে সফট লোন প্রদান

নোবিপ্রবিতে ১৩২ শিক্ষার্থীকে সফট লোন প্রদান

বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের স্মার্টফোন ক্রয়ের জন্য ঋণ প্রদানের লক্ষ্যে ১৩২ জন শিক্ষার্থীকে “সফটলোন” প্রদান করা হয়েছে। বুধবার (১০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম এ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মোঃ মজনুর রহমান ও নোবিপ্রবি সাইবার সেন্টার এর পরিচালক (ভারপ্রাপ্ত) এ আর এম মাহমুদুল হাসান রানা।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) প্রদত্ত শর্তানুযায়ী অনধিক ৮ হাজার টাকা সুদ বিহীন লোন শিক্ষার্থীদের প্রদান করার লক্ষ্যে ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ ও বিভাগীয় চেয়ারম্যানদের ব্যাংক একাউন্টে বরাদ্দকৃত ঋণের অর্থ প্রেরণ করা হবে।

উল্লেখ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ ও বিভাগীয় চেয়ারম্যানগন অনলাইন ব্যাংকিং এর (বিকাশ/রকেট) মাধ্যমে শিক্ষার্থীদেরকে ঋণের অর্থ প্রদান করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। শিক্ষার্থীদের অধ্যায়নকালীন সময়ে চারটি সমান কিস্তিতে বা এককালীন ঋণ পরিশোধ করতে হবে এবং ঋণের সম্পূর্ণ অর্থ ফেরত না দেওয়া পর্যন্ত তাদের নামে কোন ট্রান্সক্রিপ্ট ও সাময়িক/মূল সনদ প্রদান করা হবে না।

বিএনএনিউজ/শাফি,মনির

Loading


শিরোনাম বিএনএ