27 C
আবহাওয়া
১:৩০ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ডাকা‌তির প্রস্তু‌তিকালে গ্রেপ্তার ৬

চট্টগ্রামে ডাকা‌তির প্রস্তু‌তিকালে গ্রেপ্তার ৬

চট্টগ্রামে ডাকা‌তির প্রস্তু‌তিকালে গ্রেপ্তার ৬

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সদরঘাট এলাকা থেকে ডাকা‌তি প্রস্তু‌তিকালে দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পু‌লিশ। শ‌নিবার (১০ ফেব্রুয়ারি) নগরীর প‌শ্চিম মাদারবা‌ড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছয়জন হলেন- মো. আরিফ হোসেন মেহেদী ওরফে মেহেদী হাসান (২৬), মো. শরীফ (২০), মেহেদী হাসান রুবেল (২৩), মো. সাইদুল ইসলাম রিগ্যান (২২), মো. হান্নান হোসেন (২৩) ও মো. রিয়াদ হোসেন (১৯)।

চকবাজার থানা পুলিশ সূত্র জানায়, পুলিশ চকবাজার থানার মেহেদীবাগের আমিরবাগ আবাসিক এলাকার একটি বাসায় চুরির ঘটনায় মালামাল উদ্ধারে অভিযান চালালে মাদারবাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি পাইপগান, ১ রাউন্ড কার্তুজ ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আরিফ হাসান মেহেদী স্বীকার করেছে- কয়েক‌দিন আগে মেহেদীবাগস্থ আমিরবাগ আবাসিকের এক বাসা থেকে চু‌রি করা স্বর্ণ তার কাছে রয়েছে। পরে তাকে নিয়ে অভিযান চা‌লিয়ে ডবলমু‌রিং থানার বারেক বি‌ল্ডিং এলাকার সানাই সিনেমা হলের খা‌লি জায়গার ঝোপের ভিতরে মা‌টির নিচে লুকানো অবস্থায় ৫১ ভ‌রি ১২ আনা ৩ র‌ত্তি স্বর্ণ উদ্ধার করে পু‌লিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, ‘যৌথ উদ্যোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের দেখানো তথ্যমতে চুরি হওয়া স্বর্ণ উদ্ধার করা হয়েছে।’

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ