28 C
আবহাওয়া
১:২৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে চোর বলায় বৃদ্ধাকে মারধরের অভিযোগ

ধামরাইয়ে চোর বলায় বৃদ্ধাকে মারধরের অভিযোগ


বিএনএ, সাভার : “হায়রে কি দুনিয়া আইলো এই চোরের কাছে কারেন্টের খাম ও মিটারের দায়িত্ব আসল” এমন কথা বলায় ষাটোর্ধ বৃদ্ধা পিয়ারা চৌধুরীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভোগী পিয়ারা চৌধুরী বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গত বুধবার (৮ ফেব্রুয়ারি) রাতে ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের দ্বিমুখা এলাকায় এই মারধরের ঘটনা ঘটে।

ভুক্তভোগী বৃদ্ধা পিয়ারা চৌধুরী (৬৫) চৌহাট ইউনিয়নের দ্বিমুখা গ্রামের মো. এখলাস উদ্দিন চৌধুরীর স্ত্রী।

অভিযুক্তরা হলেন- চৌহাট ইউনিয়নের দ্বিমুখা গ্রামের ফুলচান সেখের ছেলে রাজু সেখ (২৫) ও সাজু সেখ (২০)।

ভুক্তভোগী বৃদ্ধার ছেলে আলাল চৌধুরী বলেন, আমি ক্যারাম বোর্ড খেলছিলাম। যার সঙ্গে খেলছিলাম তাকে যেতে বলে রাজু। না গেলে সিরিয়াল না পাওয়ার হুমকি দেয়।  তখন আমি বলছি “হায়রে কি দুনিয়া আইলো এই চোরের কাছে কারেন্টের খাম ও মিটারের দায়িত্ব আসল”। এই কথা পরবর্তীতে রাজু কারও মাধ্যমে শুনে ফেলে। যার ফলে রাজু এবং সাজু ওরা দুই ভাই আমাদের বাড়িতে এসে হামলা চালায়। বাড়িতে আমাকে না পেয়ে আমার আম্মাকে এলোপাথাড়ি দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে। পরবর্তীতে আমার আম্মাকে মারধর করে রাজুর মাকে সাটুরিয়া সদর হাসপালে ভর্তি করে আমাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার জন্য।

আলাল চৌধুরী আরও বলেন, রাজু একজন এলাকার চিহ্নিত চোর। কয়েক বছর আগে এলাকায় স্থানীয় মেম্বার নিয়ে সালিশ বৈঠক করা হয়। সালিশে চোর প্রমাণিত হলে তাকে এলাকা থেকে চলে যেতে বলা হয়। তাছাড়া তার নামে সাটুরিয়া থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। বর্তমানে আমি এবং আমার পরিবার চরম আতঙ্কে এবং নিরাপত্তা হীনতায় ভুগছেন।

অভিযুক্ত রাজু সেখ বলেন- পিয়ারা চৌধুরীকে আমি কোন মারধর করি নাই। কিন্তু কথা কাটাকাটি হয়েছে। ওরা (ভুক্তভোগী পরিবার) যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা। ওরা নাটকের মাস্টার। আর আমার নামে চোরের মামলা হয়নি। ডিস ব্যবসা (ক্যাবল ব্যবসা) নিয়ে মামলা হয়েছিল।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন- এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ