35 C
আবহাওয়া
১২:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কানাডা যাচ্ছেন ডা. মুরাদ হাসান

কানাডা যাচ্ছেন ডা. মুরাদ হাসান

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

বিএনএ, ঢাকা : কানাডাগামী বিমানে আরোহনের জন্য সদ্য পদত্যাগকারী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাসান এখন রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবস্থান করছেন।

বৃহস্পতিবার (৯ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় প্রত্যক্ষদর্শীরা এ তথ্য জানান। রাত ১১ টা ২০ মিনিটের দিকে এমিরেটস এয়ারলাইনের ফ্লাইটে উঠবেন ডা. মুরাদ। এরআগে রাত পৌনে ৯টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে পৌঁছান তিনি।

বিমানবন্দরে কর্মরত এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক পলাশ বলেন, ডা. মুরাদ হাসান এই মুহূর্তে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অবস্থান করছেন। রাত ১১টা ২০ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি কানাডার পথে রওনা দেবেন।

এ বিষয়ে গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ডা. মুরাদের দেশত্যাগে কোনো ধরনের নিষেধাজ্ঞা নেই। এছাড়া তার নামে কোন মামলাও নেই। তিনি চাইলেই দেশত্যাগ করতে পারেন।

এর আগে গতকাল বুধবার কানাডায় যাওয়ার জন্য টিকিট কেটেছেন ডা. মুরাদ। সংশ্লিষ্ট এয়ারলাইনস সূত্র সংবাদমাধ্যমকে জানায়, আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে কানাডায় যাওয়ার জন্য টিকিট কেটেছিলেন তিনি।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের একটি সূত্র জানিয়েছে, প্রতিমন্ত্রী থাকা অবস্থায় মুরাদ হাসানের যে লাল পাসপোর্ট (বিশেষ পাসপোর্ট) ছিল, সেটি পদত্যাগের দিন (৭ ডিসেম্বর) নিজের হাতে নিয়ে গেছেন তিনি।

কুরুচিপূর্ণ বক্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করেন ডা. মুরাদ হাসান। একইসঙ্গে জামালপুরের স্থানীয় আওয়ামী লীগের পদও হারান সাবেক এই প্রতিমন্ত্রী।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ