30 C
আবহাওয়া
১:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ার থানা ও ফাঁড়িগুলোতে বসল নিরাপত্তা চৌকি

ব্রাহ্মণবাড়িয়ার থানা ও ফাঁড়িগুলোতে বসল নিরাপত্তা চৌকি

ব্রাহ্মণবাড়িয়ার থানা ও ফাঁড়িগুলোতে বসল নিরাপত্তা চৌকি

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: হেফাজতে ইসলামের সহিংস ও ধ্বংসাত্মক কর্মসূচির প্রেক্ষাপটে ব্রাহ্মণবাড়িয়া জেলার নয়টি থানাসহ সব পুলিশ ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের নিরাপত্তা জোরদার করেছে কর্তৃপক্ষ।এসব থানা, পুলিশ ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের সামনে বালির বস্তা ফেলে প্রতিরক্ষা ব্যবস্থা জোরদারসহ চেকপোস্ট স্থাপন করা হয়েছে। থানাগুলো ছাড়াও জেলা পুলিশ সুপারের কার্যালয়েও একই ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়।

জেলার প্রতিটি থানা, পুলিশ ফাঁড়ি, তদন্ত কেন্দ্র ও পুলিশ ক্যাম্পে ইতোমধ্যেই জনবল বৃদ্ধিসহ পর্যাপ্ত আধুনিক ও ভারী অস্ত্র এবং গোলাবারুদ সরবরাহ করা হয়েছে বলে জানা গেছে।দুষ্কৃতিকারীরা যাতে কোনো পুলিশ স্থাপনায় হামলা বা সহিংস ঘটনা ঘটাতে না পারে সেজন্য নিয়মিত মনিটরিং করছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন বলেন, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত থানা, পুলিশ ফাঁড়ি, তদন্ত কেন্দ্র ও পুলিশ ক্যাম্পগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা বহাল থাকবে। এইসব পুলিশী স্থাপনাগুলোতে বালির বস্তা ফেলে নিরাপত্তা ব্যবস্থা জোরদারের পাশাপাশি প্রশিক্ষিত পুলিশ অফিসার নিয়োগ, লোকবল বৃদ্ধি ও তাদেরকে আধুনিকি এবং  ভারী অস্ত্র সরবরাহ করা হয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ