34 C
আবহাওয়া
২:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ডা. মুরাদের বিএমডিসি রেজিস্ট্রেশন বাতিল দাবি

ডা. মুরাদের বিএমডিসি রেজিস্ট্রেশন বাতিল দাবি


বিএনএ, ঢাকা: বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) কাছে ডা. মুরাদ হাসানের রেজিস্ট্রেশন বাতিলের জোর দাবি জানিয়েছেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। মঙ্গলবার ( ৭ ডিসেম্বর) রাতে এক বিবৃতিতে দিনি এ দাবি জানান।

বিবৃতিতে ডা. রফিকুল ইসলাম বলেন, দলমত নির্বিশেষে সমগ্র চিকিৎসক সমাজ মনে করে মুরাদের নামের আগে ডা. (ডাক্তার) যোগ করলে সম্মানজনক এই মহান পেশাকে অসম্মানিত করা হবে। তাই বাংলাদেশ মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিলকে তার রেজিস্ট্রেশন বাতিল করার জোর দাবি জানাচ্ছি। পাশাপাশি ডাক্তারদের সব সংগঠন থেকেও তার অব্যাহতি চিকিৎসক সমাজ প্রত্যাশা করে। জিয়া পরিবারকে নিয়ে করা তার কাল্পনিক, মনগড়া, অশ্রাব্য ও অরুচিকর বক্তব্যের আমি তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি।

বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক বিবৃতিতে আরও উল্লেখ করেন, ডা. মুরাদ হাসান আজ সমগ্র বাংলাদেশের চিকিৎসক সমাজের নিকট ধিকৃত একটি নাম। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ঔদ্ধত্যপূর্ণ আচরণ, বিভিন্ন অডিও ক্লিপ এ প্রচারিত তার কুরুচিপূর্ণ মন্তব্য ডাক্তার সমাজের ভাবমূর্তিকে বিতর্কিত করেছে। ব্যক্তিজীবন ও শিক্ষাজীবনেও তার বেপরোয়া জীবনযাপনের ঘটনা প্রমাণ করে যে, অসদাচরণ, উচ্ছৃঙ্খলতা ও মিথ্যাচার তার জীবনের অনুষঙ্গ।

ডা. রফিকুল ইসলাম বলেন, জিয়া পরিবারকে নিয়ে করা ডা. মুরাদ হাসানের বক্তব্য, মন্তব্য পুরোটাই বানোয়াট, মিথ্যা ও ভিত্তিহীন। তার বক্তব্য বিকারগ্রস্ত মনেরই বহিঃপ্রকাশ। জিয়া পরিবার বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ ও গণতান্ত্রিক সংগ্রামের অবিচ্ছেদ্য অংশ। তাদের হেয় করা দেশের মর্যাদাকে অসম্মান করার শামিল।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ