31 C
আবহাওয়া
২:৩৭ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » জয় বাংলা কনসার্টে উচ্ছ্বাসে মেতেছে তারুণ্য

জয় বাংলা কনসার্টে উচ্ছ্বাসে মেতেছে তারুণ্য

জয় বাংলা কনসার্টে উচ্ছ্বাসে মেতেছে তারুণ্য

বিএনএ, ঢাকা:  বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ স্মরণে  চট্টগ্রামে চলছে জয় বাংলা কনসার্ট।বৃহস্পতিবার (৭ মার্চ) চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে বেলা ৩টায় এই কনসার্ট শুরু হয়। এর আগে দুপুর থেকে কনসার্ট দেখতে ভিড় করেন তরুণ প্রজন্ম। কনসার্টের প্রবেশপথে বাঁধভাঙা জোয়ার সৃষ্টি হয়েছে।

এবারের জয় বাংলা কনসার্টে অংশ নিচ্ছে সর্বমোট ৯টি দেশীয় ব্র্যান্ড দল। এগুলো হলো- অ্যাভোয়েড রাফা, নেমেসিস, চিরকুট, মেঘদল, লালন, তীরন্দাজ (চট্টগ্রামের ব্যান্ড দল), কার্নিভাল, আর্টসেল ও ক্রিপটিক ফেইট।

বিকাল ৩টা ৪০ মিনিটের দিকে মঞ্চে ওঠে কার্নিভাল। প্রায় ৩০ মিনিট ধরে তারা গান পরিবেশন করতে থাকে। এ

বিকাল সাড়ে ৪টার দিকে মেঘদল ও ৫টা ২০ মিনিটে মঞ্চে উঠবে অ্যাভোয়েড রাফা।

এরপর একে একে দর্শক মাতায় লালন, ক্রিপটিক ফেইট, নেমেসিস ও চিরকুট, আর্টসেল। প্রতিটি ব্যান্ডই প্রায় ৪৫ মিনিট করে গান পরিবেশনা করে।

এর আগে, বিকাল ৩টার দিকে শুরুতেই মঞ্চে ওঠে চট্টগ্রামের ব্যান্ড দল তীরন্দাজ। প্রায় ২৫ মিনিট ধরে তারা জনপ্রিয় একেকটি গান পরিবেশন করতে থাকেন।

এর আগে, সাতবার ঢাকার আর্মি স্টেডিয়ামে এই কনসার্ট আয়োজন হলেও এবারই প্রথম ঢাকার বাইরে হচ্ছে। বর্তমান প্রজন্মকে দেশের ঐতিহাসিক এই দিনের সঙ্গে সংযুক্ত করতে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) তারুণ্যের প্ল্যাটফর্ম ইয়াং বাংলার নিয়মিত আয়োজন জয় বাংলা কনসার্ট।

বিএনএ/ ওজি /এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ