29 C
আবহাওয়া
৩:১৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » করোনার ভ্যাকসিন নিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

করোনার ভ্যাকসিন নিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

করোনার ভ্যাকসিন নিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

বিএনএ,ঢাকা: করোনার ভ্যাকসিন নিলেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা.জাফরুল্লাহ চৌধুরী।রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে  ভ্যাকসিন নেন তিনি।

ভ্যাকসিন গ্রহণের পর জাফরুল্লাহ বলেন, তিনি ভালো আছেন। কোন ভয় নেই। দেশবাসীকে ভ্যাকসিন নেয়ার জন্য আহবান জানান ডা. জাফরুল্লাহ।

তিনি বলেন,প্রধানমন্ত্রী যদি হাসপাতালে এসে ভ্যাকসিন নিয়ে যান তাহলে দেশবাসী আরও বেশি সাহস পাবে। এতে ভয়ের কোন কারণ নেই। পাশাপাশি সাধারণ মানুষ যাতে  ভ্যাকসিন পান সেই সুযোগ সৃষ্টির দাবি জানান গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা।

ডা. জাফরুল্লাহ  বলেন,  যারা অবস্থাবান না, সাধারণ মানুষেরই এই ভ্যাকসিন বেশি দরকার। এখানে ব্যবস্থাপনা খুবই ভাল হয়েছে।বিএসএমএমইউর সকল কর্মীকে  আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।

সে সময় উপস্থিত ছিলেন গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, বিএসএমএমইউর প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম,গণস্বাস্থ্যের করোনা কীটের সমন্বয়ক এবং উপাধ্যক্ষ ড. মুহিব উল্লাহ খোন্দকার।

রোববার রাজধানী ঢাকাসহ সারাদেশে একযোগে শুরু হয়েছে করোনার টিকাদান কার্যক্রম। প্রথম দিনে ঢাকাসহ সারা দেশে ১ হাজার ৫টি হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে টিকা দেয়া হয়েছে।যার মধ্যে ঢাকার ৫০টি কেন্দ্র রয়েছে। সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভ্যাকসিন প্রদান কার্যক্রম। চলে দুপুর আড়াইটা পর্যন্ত।রোববার ঢাকায় ৫০টি কেন্দ্রে টিকা দেয়া হয়েছে। এর মধ্যে উত্তর সিটি করপোরেশন এলাকায় ২১ ও দক্ষিণে ২৯ কেন্দ্র।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ