39 C
আবহাওয়া
৪:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপিসহ সবাই নির্বাচনে অংশগ্রহণ করবে: সেতুমন্ত্রী

বিএনপিসহ সবাই নির্বাচনে অংশগ্রহণ করবে: সেতুমন্ত্রী


বিএনএ, ফেনী : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশে দ্রব্যমূল্য হাতের নাগালে আছে, সরকার তা নিয়ন্ত্রনে রেখেছে। ইউক্রেনে যুদ্ধের প্রতিক্রিয়ায় সারা বিশ্বেই দাম জিনিসপত্রের দাম বেড়েছে। সে হিসেবে আমাদের দেশ বেশ ভাল আছে।

বৃহস্পতিবার (৫ মে) রাতে ফেনী সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি চোখে শরষে ফুল দেখছে। আন্দোলন করার জন্য তাদেরতো কোন নেতাই নেই। তারা যদি কখনো সরকার গঠন করতে পারে, তখন তাদের সরকার প্রধান কে হবে? কারণ বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তারেক জিয়া দুইজনই দুর্নীতিতে সাজাপ্রাপ্ত। গাধা যেমন পানি ঘোলা করে খায়, বিএনপিও তেমনি ঘোলা করে নির্বাচনে আসবে। নির্বাচনে অংশ গ্রহণ করা বিএনপির অধিকার, সুযোগ নয়।

নিরপেক্ষ নির্বাচন প্রসেঙ্গে মন্ত্রী বলেন, এখানে নিরপেক্ষ সরকারের দরকার নেই, দরকার নিরপেক্ষ নির্বাচন কমিশন। এক্ষেত্রে সরকারের কোন ভূমিকা নেই।

তিনি দ্ব্যর্থহীনভাবে বলেন, নির্বাচন যথাসময়ে হবে এবং বিএনপিসহ সবাই অংশগ্রহণ করবে। বাংলাদেশের সংবিধান সারাবিশ্বে প্রশংসিত এ সংবিধানের আলোকেই নির্বাচন হবে।

এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল ইসলাম মোল্লা, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ দলীয় নেতা ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেষে তিনি ফেনী জেলা আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় দলীয় নেতাকরমীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহমদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফেনী -২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সঞ্চালনায় বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ