31 C
আবহাওয়া
১২:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ব্যাংকক নেয়া হলো নিস্তেজ রওশন এরশাদকে

ব্যাংকক নেয়া হলো নিস্তেজ রওশন এরশাদকে

ব্যাংকক নেয়া হলো নিস্তেজ রওশন এরশাদকে

বিএনএ ঢাকা: জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড নেয়া হয়েছে। তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স শুক্রবার (৫ নভেম্বর) রাত সাড়ে ৯টায় থাইল্যান্ড পৌঁছেছে। বিরোধীদলীয় নেতার সঙ্গে রয়েছেন ছেলে রাহগির আলমাহি সাদ এরশাদ এবং পুত্রবধূ মাহিমা এরশাদ।

জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, রওশন এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তিনি এখনও নিস্তেজ অবস্থায় আছেন। এখন তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রওশন এরশাদের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

গত ১৪ আগস্ট রওশন এরশাদকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করানো হয়। সে সময় বেশ কিছুদিন তিনি আইসিইউতে ছিলেন। পরে তাকে কেবিনে নেয়া হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে গত ২০ অক্টোবর রওশন এরশাদকে আবারও আইসিইউতে নেয়া হয়।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত এইচ এম এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। জাতীয় সংসদে দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন তিনি। রওশন এরশাদ জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকও । ১৯৫৬ সালে এইচ এম এরশাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

এইচ এম এরশাদ রাষ্ট্রপতি থাকাকালে সমাজ কল্যাণ ও নারী-শিশুর অধিকার প্রতিষ্ঠার জন্য সচেষ্ট ছিলেন রওশন এরশাদ। ১৯৭৫ সালে ‘সেনা পরিবার কল্যাণ সমিতি’ প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট নিযুক্ত হন তিনি ।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ