37 C
আবহাওয়া
৫:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সাজেকে ব্রাশফায়ারে আঞ্চলিক সংগঠনের দুই কর্মী নিহত

সাজেকে ব্রাশফায়ারে আঞ্চলিক সংগঠনের দুই কর্মী নিহত


বিএনএ,রাঙামাটি : রাঙামাটি বাঘাইছড়ির সাজেকে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেট্রিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সক্রিয় দুই কর্মী নিহত হয়েছেন।রোববার ( ৪ ফেব্রুয়ারি)সাজেকের মাচালং ব্রিজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে সাজেকের মাচালং ব্রিজপাড়া এলাকার ইউপিডিএফ’র দুই কর্মী।  দীপায়ন চাকমা ও আশীষ চাকমা বসার পর কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী এসে এলোপাতাড়ি গুলি করলে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

এ ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পাহাড়ের আরেক আঞ্চলিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করেছে ইউপিডিএফ। এতে জেএসএস জড়িত বলে ইউপিডিএফ বাঘাইছড়ি উপজেলার সংগঠক আর্জেন্ট চাকমা দাবি করেন।

নিহত আশীষ চাকমা (৪৫) বাঘাইছড়ির রূপকারি ইউনিয়নের মোরঘোনা গ্রাম এবং দীপায়ন চাকমা (৩৮) সাজেক ইউনিয়নের উত্তর এগুজ্জ্যাছড়ি গ্রামের বাসিন্দা।

অন্যদিকে ইউপিডিএফের দাবি ভিত্তিহীন বলেছেন সন্তু লারমার নেতৃত্বাধীন পাহাড়ের আরেক আঞ্চলিক সংগঠন জেএসএস।

জেএসএসের সাংগঠনিক সম্পাদক ত্রিদিপ চাকমা বলেন, সাজেক এলাকায় আমাদের কোন সাংগঠনিক কার্যক্রম নাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, বাঘাইছড়ির মাচালং এলাকায় গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

Loading


শিরোনাম বিএনএ