33 C
আবহাওয়া
৭:৪০ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি এখন হতাশার সাগরে নিমজ্জিত: ওবায়দুল কদের

বিএনপি এখন হতাশার সাগরে নিমজ্জিত: ওবায়দুল কদের

বিএনপি এখন হতাশার সাগরে নিমজ্জিত: ওবায়দুল কদের

বিএনএ ঢাকা: নির্বাচন ও আন্দোলনে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হয়ে বিএনপি এখন হতাশার গভীর সাগরে নিমজ্জিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় হতাশ হয়ে দলটির নেতারা এখন আর স্বাভাবিক রাজনীতি করতে পারছে না বলেও জানান তিনি।

শনিবার (৪ সেপ্টেম্বর) সরকারী বাসভবনে এক ব্রিফিং-এ ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির এখন কোনো রাজনৈতিক কৌশল নেই। তাই তারা সরকারের বিষোদগার করতে গিয়ে হতাশ হয়ে আবোল তাবোল বলে যাচ্ছে। জিয়াউর রহমানের মরদেহ নিয়ে বিএনপি মহাসচিবকে  প্রশ্ন করা হলে সুনির্দিষ্ট জবাব পাওয়া যায় না। তিনি এ প্রসঙ্গ বারবার এড়িয়ে সামঞ্জস্যহীন জবাব দেন এবং স্বভাবসুলভ আবোল-তাবোল কথা বলেন।

দুর্নীতির কারণে সরকার অধিক সংখ্যক মানুষকে করোনার টিকা দিতে ব্যর্থ-বিএনপি মহাসচিবের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটি তাদের চিরাচরিত কাল্পনিক অভিযোগ। দেশের জনগণ এখন টিকা পেতে শুরু করেছে এবং পর্যায়ক্রমে সবাই পাবে এটি দেখে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। আসলে বিএনপি তাদের নেতিবাচক রাজনীতির জন্য ভালো কিছু চোখে দেখে না। বিএনপির অনেকেই শুধু প্রথম ডোজ নয়, দ্বিতীয় ডোজও নিয়েছেন। ঢালাওভাবে অভিযোগ না করে কোথায় দুর্নীতি হচ্ছে বা হয়েছে সুনির্দিষ্টভাবে তথ্য প্রমাণ দেয়ার জন্য বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির কোনো পর্যায়ের কাউন্সিল কিংবা সম্মেলন সময়মতো হয়েছে? তাদের জাতীয় সম্মেলনও সময়মতো হয়নি। যা অনেক আগেই পেরিয়ে গেছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ