36 C
আবহাওয়া
১১:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিদ্যুৎ সরবরাহের লাইন আন্ডার গ্রাউন্ড করতে হবে-প্রতিমন্ত্রী

বিদ্যুৎ সরবরাহের লাইন আন্ডার গ্রাউন্ড করতে হবে-প্রতিমন্ত্রী


বিএনএ, ঢাকা :  বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিদ্যুৎ বিতরণ কোম্পানিগুলোকে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ সংক্রান্ত প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, বিদ্যুৎ সরবরাহের সমস্ত লাইন আন্ডার গ্রাউন্ড করতে হবে। ডিজিটালাইজড করার উদ্যোগসমূহ দ্রুততার সাথে বাস্তবায়ন করা আবশ্যক।

প্রতিমন্ত্রী বৃহস্পতিবার(৩জুন) অনলাইনে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) এর সাথে ন্যাশনাল ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ার্স  (এনডিই)-এর ডেসকোর প্রধান কার্যালয়  স্থাপন সংক্রান্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, ইজ অভ্‌ ডুয়িং বিজনেসে এগিয়ে যেতে হলে দ্রুততার সাথে বিদ্যুৎ সংযোগ দিতে হবে। মানব সম্পদ সূচকে ভালো করতে হলেও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ প্রয়োজন। বিদ্যুৎ কেন্দ্র, উপকেন্দ্র ও অন্যান্য স্থাপনার রক্ষণাবেক্ষণেও আরো নজর দিতে হবে। পূর্বাচল, উত্তরা, গুলশান ও বনানীতে বিদ্যুৎ ব্যবস্থাপনা ভূগর্ভস্থ করার উদ্যোগ দ্রুত গ্রহণ করতে হবে।

 

ভার্চুয়াল এই অনুষ্ঠানে বিদ্যুৎ সচিব মোঃ হাবিবুর রহমান, অতিরিক্ত সচিব ইঞ্জিনিয়ার শেখ ফয়েজুল আমিন ও ডেসকোর ব্যবস্থাপনা পরিচালক মোঃ কাউসার আমির আলী বক্তব্য প্রদান করেন।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ