25 C
আবহাওয়া
৪:৫০ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে নবাগত ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

সীতাকুণ্ডে নবাগত ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

সীতাকুণ্ডে নবাগত ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

বিএনএ, সীতাকুণ্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুণ্ডে নবাগত ওসি মো.আবুল কালাম আজাদ ও কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি ফারুক হোসেনের সাথে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২ ফেব্রুয়ারী) রাতে পৌরসদরস্থ প্রেসক্লাবের মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে নবাগত ওসি মো.আবুল কালাম আজাদ বলেন,সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক,সন্ত্রাস,ধর্ষণ,নারী নির্যাতন,বাল্যবিবাহ,চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।

অন্যদিকে সংক্ষিপ্ত বক্তব্য কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির নবাগত ওসি ফারুক হোসেন বলেন,আমি কথায় নয়, কাজের মাধ্যমে আমার পরিচয় দিতে চাই।

তিনি আরো বলেন,তিনটি চাকরিকে আমি চাকরি মনে করি না। এগুলো হল-পুলিশ, সাংবাদিক ও চিকিৎসক। এই চাকরি গুলোকে আমি সেবামূলক পেশা বলেই মনে করি। কারণ এ পেশাগুলো বেশির ভাগ জনগণের সাথে সরাসরি সম্পর্ক যুক্ত। আমি পুলিশ হিসাবে নিজেকে জনগনের সেবক মনে করি।

সীতাকুণ্ড প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায়। বক্তব্য রাখেন,সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক,সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নুরুল আলম দুলাল,প্রেসক্লাবের সহ-সভাপতি জহিরুল ইসলাম,যুগ্ন সম্পাদক নাছির উদ্দিন অনিক,সাংগঠনিক সম্পাদক আবদুল্লা আল ফারুক,সাবেক সভাপতি এম.সেকান্দর হোসাইন,সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম.হেদায়েত,সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি,ব্যবসায়ী রফিকুল ইসলাম,সীতাকুণ্ড পৌর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো.বেলাল হোসেন প্রমূখ।

বিএনএ/ সবুজ শর্মা শাকিল, ওজি

Loading


শিরোনাম বিএনএ