24 C
আবহাওয়া
৫:১২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য বিতরণ

সাতকানিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য বিতরণ

সাতকানিয়ায় বন্যা

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলা পরিষদের পক্ষ থেকে সংসদ নির্বাচন-১৫ এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২ আগস্ট সকালে চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আবদুস সালামের পক্ষ থেকে জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আনোয়ার কামালের নির্বাচনী-১৫ এলাকা সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া, ছদাহা ও বাজালিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আনোয়ার কামালের পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্হিত ছিলেন ছদাহা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ হোসাইন চৌধুরী, কেঁওচিয়া ইউপি চেয়ারম্যান মনির আহমদ,বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস দত্ত, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামের ব্যক্তিগত সহকারী,সমাজসেবক মিরান হোসেন মিজান, ছদাহা ইউপি সেক্রেটারি মুহাম্মদ নুরুল ইসলাম, দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লূৎফুর রহমান মাসুম।

সমাজসেবক মিরান হোসেন মিজান জানান, একদিকে করোনার থাবা, অন্যদিকে ভারী বর্ষণে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষ। জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয়ের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত কেঁওচিয়া , ছদাহা ও বাজালিয়া ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পরবর্তীতে লোহাগাড়ার ৯ইউনিয়নের কর্মহীন পরিবারকে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলেও তিনি জানান।

বিএনএ,রায়হান সিকদার,

Loading


শিরোনাম বিএনএ