Bnanews24.com
Home » এককোটি ফলোয়ারকে বিদায় বার্তায় যা বলে গেলেন টেকনোব্লেড
রকমারি সব খবর

এককোটি ফলোয়ারকে বিদায় বার্তায় যা বলে গেলেন টেকনোব্লেড

বিএনএ, বিশ্বডেস্ক : মাত্র ২৩ বছর বয়সে ক্যান্সারে মারা গেছেন মাইনক্রাফ্ট ইউটিউবার(Minecraft YouTuber) টেকনোব্লেড(Technoblade)। মৃত্যুর আগে এককোটি ইউটিউব ফলোয়ারের উদ্দেশ্য একটি হৃদয়স্পর্শী বিদায়ী বার্তা লিখে যায় সে। তার বাবা ইউটিউব চ্যানেলে ওই বিদায়ী বার্তাটি পড়ে শোনান।

লিখে যাওয়া বিদায়ী বার্তায় টেকনোব্লেড যার আসল নাম অ্যালেক্স বলেন, “হ্যালো সবাই, এখানে Technoblade. আপনি যখন এটি দেখছেন, আমি মারা গেছি। বহু সময় ধরে আমার বিষয়বস্তু সমর্থন করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। যদি আমার আরও ১০০টি জীবন থাকত, আমি মনে করি আমি প্রতিবার টেকনোব্লেড হতে বেছে নেব, কারণ সেগুলি ছিল আমার জীবনের সবচেয়ে সুখের বছর।

তিনি তার প্রোডাক্ট কেনার জন্য তার অনুসারীদের ধন্যবাদ জানান। বলেন, প্রোডাক্ট বিক্রি টাকা তার ভাইবোনদের কলেজে যাওয়ার জন্য অর্থ প্রদান করতে সহায়তা করবে।

“ঠিক আছে, যদি তারা চায়। আমি তাদের উপর কোন মৃত ভাই সহকর্মীর চাপ দিতে চাই না,” তিনি যোগ করেন।

প্রথমবারের মতো তার ছবি স্ক্রিনে প্রদর্শিত হলে এককোটির বেশি অনুসারি তা দেখেন।

টেকনোব্লেডের বাবা বলেন, হঠাৎ তার ছেলে তার কাছ থেকে ল্যাপটপ চায়। ল্যাপটপ দিলে সে অবস্থায় কিছু লিখে। ওই লেখার পর আরও আট ঘন্টা বেঁচে ছিল।

“সেই ছিল সবচেয়ে আশ্চর্যজনক বাচ্চা যা কেউ কখনও চাইতে পারে। আমি টেকনোব্লেডকে মিস করি।”

মায়ের একটি লিখিত বার্তা দিয়ে শেষ হয় ভিডিওটি।

টেকনোব্লেডের(Technoblade) অনলাইন স্টোরে পোস্ট করা একটি বার্তায়, তার পরিবার বলেছে যে তার সমস্ত পণ্য বিক্রয়ের একটি অংশ দাতব্য প্রতিষ্ঠানে দান করা হবে

তার মৃত্যুতে অনলাইনে অনেকেই সমবেদনা জানাচ্ছেন। এক অনুসারী মন্তব্য করেছে,  “টেকনোব্লেড(Technoblade) কখনই মারা যায় না।” সূত্র : Minecraft YouTuber Technoblade has died aged 23-বিবিসি

বিএনএনিউজ/এইচ.এম,এসজিএন।