31 C
আবহাওয়া
১১:৪২ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » জানেন নুসরাতের কত জোড়া জুতো আছে?

জানেন নুসরাতের কত জোড়া জুতো আছে?

নুসরাত-১

বিনোদন ডেস্ক: দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। রুপের সাজ-সজ্জা, পোশাক, অলংকারে তিনি বরাবরই অতুলনীয়। চলচ্চিত্র থেকে বাস্তব জীবনে সবখানেই ফ্যাশনেবল এ অভিনেত্রী। রূপ ও চুলের সাজ, পোশাক, অলংকার ছাড়াও ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ জুতো। পায়ে থাকে বলে অনেকেরই হয়তো চোখে পড়ে না। কিন্তু সাজের সঙ্গে জুতোর রং ও ডিজাইনের ম্যাচিং না হলে সাজে আসে না পূর্ণতা।

তাই বিভিন্ন সাজে পোশাক ও অংকারের পাশাপাশি প্রয়োজন হয় মানানসই জুতো। আর সে কারণেই জুতোর আলাদা সংগ্রহ রাখতে হয় নায়িকাদের। নুসরাত ফারিয়ার সংগ্রহে থাকা জুতোর সংখ্যা ১২০০ জোড়া। ফারিয়ার নিজেই গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

সম্প্রতি ফারিয়া তার ফেসবুকের সংগ্রহে থাকা জুতোর র‌্যাকের সামনে তোলা একটি ছবি পোস্ট করেছেন। তার ক্যাপশনে লিখেছেন, ‘টকিং টু মাই সু’জ (আমার জুতোগুলোর সঙ্গে কথা বলছি)।’

ফারিয়ার সংগ্রহে নামীদামি ব্র্যান্ডের অনেক জুতো রয়েছে। যার মধ্যে নিউ ইয়র্ক ভিত্তিক ফ্যাশন হাউজ ডিকেএনওয়াই, যুক্তরাষ্ট্রের গেস, আমেরিকান কেনেথ কোল, কানাডিয়ান অলডো, সিঙ্গাপুরের চার্লস অ্যান্ড কিথ, নিউ ইয়র্কের স্টিভ ম্যাডেন, জারাসহ আমেরিকান ডিজাইনার মাইকেন কোর্সের ডিজাইন করা জুতো অন্যতম।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ