28 C
আবহাওয়া
১:৪৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাটিবাহী ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র আহত, প্রতিবাদে মানববন্ধন

মাটিবাহী ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র আহত, প্রতিবাদে মানববন্ধন

মাটিবাহী ট্রাকের ধাক্কায় স্কুলছাত্র আহত, প্রতিবাদে মানববন্ধন

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে বেপরোয়া মাটিবাহী ড্রাম ট্রাকের ধাক্কায় সিএনজিতে থাকা আশরাফুল ইসলাম নামে এক স্কুলছাত্র আহত হয়েছে। মুমূর্ষ অবস্থায় আশরাফুলকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।
আহত আশরাফুল ইসলাম (১২)ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের সূত্রাপুর গ্রামের সেলিম হোসনের ছেলে। সে কাওয়ালিপাড়া ইন্টারসিটি মডেল স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (২ মার্চ) বিকালে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের জালসা বাস স্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এরপর সন্ধ্যায় জালসা বউ বাজার বাস স্ট্যান্ডে মাটির ট্রাক চলাচল বন্ধ ও অবৈধ মাটি ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য মানববন্ধন করা হয়।

স্থানীয়রা জানান- মাটিবাহী ট্রাক সিএনজিকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। এ সময় সিএনজিতে থাকা স্কুল ছাত্রসহ তিনজন আহত হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন- মাটিবাহী ট্রাকের জন্য আমাদের ছেলেদের নিয়ে সবসময় আতঙ্কে থাকি। তারা যখন স্কুল কলেজে যায় তখন আমাদের ভেতরে ভয় কাজ করে। দিন দিন বেপরোয়া হয়ে যাচ্ছে মাটি ব্যবসায়ীরা। ওদের জন্য রাস্তাঘাটে চলাফেরা করা যায় না। রাতের বেলাও মাটির গাড়ির শব্দে ঘুমাতে পারিনা। রাস্তাঘাটে ধুলাবালির কারণে আমাদের ও ছেলে মেয়েদের বিভিন্ন অসুখ বিসুখ হচ্ছে। শ্বাস নিতেও কষ্ট হচ্ছে।

আহত আশরাফুল ইসলামের মা বলেন- স্কুল ছুটির পর আমার ছেলেকে নিয়ে বাবার বাড়ি যাচ্ছিলাম। এ সময় জালসা মাদ্রাসা পার হওয়ার পর মাটির ট্রাক আমাদের চাপা দিয়ে চলে যায়। পরে আমার ছেলের অবস্থা খারাপ হলে তাকে সাভার এনাম মেডিকেলে ভর্তি করি। এখনো তার জ্ঞান ফিরে আসেনি।

ধামরাই থানার এসআই জব্বার বলেন, সড়ক দুর্ঘটনার বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ