34 C
আবহাওয়া
৯:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ১০৮

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ১০৮

চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও ৩৩

বিএনএ, চট্টগ্রাম : গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৫৮৭ জনের নমুনা পরীক্ষায় ১০৮জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। যাদের মধ্যে নগরে ৭৪ জন ও ৩৪ জন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা এখন ৩৩ হাজার ১৩৫জন। মঙ্গলবার ( ২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ল্যাবে ১২৮ জনের নমুনা পরীক্ষায় ৫৯ জন,   বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ১ হাজার ১৬ জনের নমুনা পরীক্ষায় ১৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৬৩ জনের নমুনা পরীক্ষায় ১৮ জন,  ও চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৩০ জনের নমুনা পরীক্ষায় ৭ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ১২১ জনের নমুনা পরীক্ষায় ৬ জন এবং আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৫ জনের নমুনা পরীক্ষায় ২ জনের করোনা ধরা পড়েছে। এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১১৪ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা শনাক্ত হয়নি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় ১০৮জন বেড়ে চট্টগ্রামে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ হাজার ১৩৫জন। যার মধ্যে ২৫ হাজার ৮৮৪ জন নগরের ও ৭ হাজার ২৫১ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৯ জন। এর মধ্যে ২৬৮ জন নগরের ও ১০১ জন উপজেলার বাসিন্দা। করোনা থেকে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩০ হাজার ৭৯৫ জন

বিএনএ/আমিন

Loading


শিরোনাম বিএনএ