28 C
আবহাওয়া
৮:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্যাংকার্স ভয়েস প্রতিযোগিতায় রেজিষ্ট্রেশন চলছে

ব্যাংকার্স ভয়েস প্রতিযোগিতায় রেজিষ্ট্রেশন চলছে

ব্যাংকার্স-ভয়েস

শুধু ব্যাংকারদের সঙ্গীত-দক্ষতাই নয়, রিয়েলিটি শো- ‘ব্যাংকার্স ভয়েস’ নিজ নিজ আর্থিক প্রতিষ্ঠানের নানা কার্যক্রম তুলে ধরতেও ভূমিকা রাখবে। এ আশাবাদ ব্যক্ত করেছেন এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। বিকেলে ঢাকার গুলশানে এসএটিভির প্রধান কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় একথা বলেন এসএ গ্রুপের কর্ণধার।

এসএটিভির সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো- ব্যাংকার্স ভয়েসের রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে গত ৩০ সেপ্টেম্বর থেকে। এখন চলছে প্রয়োজনীয় সব প্রস্তুতি। এরই ধারাবাহিকতায় সোমবার এসএটিভির প্রধান কার্যালয়ে আয়োজন করা হয় এই মতবিনিময় সভার।

এতে অংশ নেন এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহমেদ, আয়োজক প্রতিষ্ঠান- কিংবদন্তী মিডিয়ার প্রধান নির্বাহী বিপ্লব রহমান, বিচারক প্যানেলের সদস্যবৃন্দসহ প্রতিষ্ঠান দু’টির উর্ধতন কর্মকর্তারা।

এসময় রিয়েলিটি শোর সার্বিক কার্যক্রম ও এর অগ্রগতির বিস্তারিত তুলে ধরেন আয়োজক প্রতিষ্ঠানটির কর্ণধার।

সঙ্গীতের এই মহাযজ্ঞে বিচারক হিসেবে সম্পৃক্ত রয়েছেন দেশের খ্যাতিমান সঙ্গীত শিল্পী ফেরদৌস ওয়াহিদ, আঁখি আলমগীর ও শাফিন আহমেদ। আলোচনায় অংশ নিয়ে নিজেদের অনুভূতির কথা জানান তারাও।
ফেরদৌস-ওয়াহিদ
আঁখি-আলমগীর
শাফিন-আহমেদ
প্রতিষ্ঠার শুরু থেকেই সঙ্গীত বিষয়ক অনুষ্ঠানগুলোকে এসএটিভি সর্বাধিক গুরুত্ব দিয়ে প্রচার করায় পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। বাংলাদেশ আইডলের মতো জনপ্রিয় রিয়েলিটি শো’র সফল আয়োজকও প্রতিষ্ঠানটি। তাইতো ব্যবস্থাপনা পরিচালক জানান, অতীতের মতো দর্শকদের ভালোবাসা অর্জনে ভূমিকা রাখবে ব্যাংকারস ভয়েস।

ব্যাংকার্স ভয়েস প্রতিযোগিতার রেজিষ্ট্রেশনের মেয়াদ শেষ হবে ৭ নভেম্বর, আর অডিশন রাউন্ড শুরু হবে ১১ নভেম্বর থেকে।

রেজিষ্ট্রেশনসহ ব্যাংকার্স ভয়েস প্রতিযোগিতার বিস্তারিত জানতে ভিজিট করুন: bankers-voice-2021

Loading


শিরোনাম বিএনএ