35 C
আবহাওয়া
২:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে খেলবে সাকিব

দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে খেলবে সাকিব


 

বিএনএ, স্পোর্টস ডেস্ক : আগামী মাসে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজে বাংলাদেশ দলে থাকবেন সাকিব আল হাসান। সোমবার (২৮ ফেব্রুয়ারি) আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডের পর বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপান।

বিসিবি প্রধান বলেন,‘ দূরে থেকেই আমাদের মধ্যে সংক্ষিপ্ত কথা হয়েছে। সাকিব আমাকে দেখেই বলল কিছু আলোচনা করতে চায়। আমিও চিৎকার করে বলেছি আগে তোমাকে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে হবে, এরপর আমরা একত্রে বসে তোমার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা বলব। জবাবে সাকিব মাথা নেড়ে জানাল ঠিক আছে। আপনি যা চান তাই হবে।’

এর আগে বিসিবি ক্রিকেট অপারেশন্স এর চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছিলেন, ভবিষ্যৎ পরিকল্পনার বিষয়ে কয়েকদিনের মধ্যে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনায় বসবেন সাকিব।

ইউনুস বলেন, আসন্ন দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে বিসিবিকে নিজের সিদ্ধান্তের কথা জানাতে চান এই অল রাউন্ডার। তিনি আরো বলেন, আগামী এক বছরের মধ্যে তিন ফর্মেটের অনেকগুলো ম্যাচ খেলবে বাংলাদেশ। সে বিষয়ে সাকিবের ভবিষ্যৎ পরিকল্পনার কথাও জানতে চান বিসিবি প্রধান।

এর আগে টেস্ট ক্রিকেট থেকে ছয় মাসের ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন সাকিব। ওই আবেদনে দক্ষিণ আফ্রিকা সফর থেকেও ছুটি চেয়েছিলেন তিনি। অবশ্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পাওয়ার চিন্তা থেকেই এই আবেদন করেছিলেন সাকিব। বিসিবিও তাকে ছুটি দেয়ার বিষয়টি অনুমোদন করেছিল। কিন্তু আইপিএলের নিলামে সাকিব দল না পাওয়ায় ওই পরিকল্পনাও বাতিল হয়ে গেছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ