38 C
আবহাওয়া
৪:০৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকার অর্ধেক ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ : ডিএমপি কমিশনার

ঢাকার অর্ধেক ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ : ডিএমপি কমিশনার


বিএনএ, ঢাকা: ঢাকা মহানগরের ২ হাজার ১৪৬টি ভোট কেন্দ্রের মধ্যে অর্ধেক ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। তিনি বলেন, ডিএমপিতে ২ হাজার ১৪৬টি ভোটকেন্দ্রের মধ্যে অর্ধেক ঝুঁকিপূর্ণ ও অতি গুরুত্বপূর্ণ। কম ঝুঁকিপূর্ণ কেন্দ্র ৪৭৮টি।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে রাজারবাগ পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজে বই উৎসব অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার এ তথ্য জানান।

তিনি বলেন, আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর করতে পুলিশ কাজ করে যাচ্ছে। কিছু কিছু গোষ্ঠী নির্বাচন প্রতিহত করতে অপতৎপরতা চালাচ্ছে। নির্বাচন কেন্দ্র করে এখন কোনো জঙ্গি তৎপরতা নেই, তবে সব ধরনের প্রস্তুতি রয়েছে।

হাবিবুর রহমান বলেন, ৭ই জানুয়ারির নির্বাচন ঘিরে সব ধরনের কার্যক্রম চলছে। প্রচারণার পাশাপাশি বাড়ি বাড়ি গিয়ে ভোট চাওয়া হচ্ছে। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হবে।

ঢাকা শহরে একই স্থানে একটি কেন্দ্র আবার একাধিক কেন্দ্র রয়েছে উল্লেখ করে ডিএমপি কমিশনার বলেন, এসব ভোটকেন্দ্রে পুলিশের পাশাপাশি আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। এ ছাড়া বাইরে টহলদল হিসেবে বিজিবি-আনসারসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ