28 C
আবহাওয়া
৮:২৪ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে বিপুল নকল বিড়ি জব্দ, আটক-১

ময়মনসিংহে বিপুল নকল বিড়ি জব্দ, আটক-১

ময়মনসিংহের হালুয়াঘাটে বিপুল পরিমাণ নকল বিড়ি জব্দ, আটক-১

বিএনএ, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ হালুয়াঘাটের শাপলা বাজার থেকে ৩ লাখ ২০ হাজার শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বাংলা বিড়িসহ একজনকে আটক করেছে র‍্যাব-১৪। মঙ্গলবার রাতে উপজেলার শাপলা বাজারে একটি গোডাউনে অভিযান পরিচালনা করেন র‌্যাব-১৪ এর সিনিয়র এএসপি বেলায়েত হোসেন, ডিএডি জাহাঙ্গীর আলমসহ র‌্যাবের অন্যান্য সদস্যরা ।

র‍্যাব-১৪ এর এএসপি বেলায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে উপজেলার শাপলা বাজারে অভিযান চালিয়ে আবুল কালামসহ ৩ লাখ ২০ হাজার শলাকা নকল ব্যান্ডরোলযুক্ত বাংলা বিড়ি জব্দ করা হয়। দীর্ঘদিন ধরে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে উপজেলার বিভিন্ন বাজারে নকল ব্যান্ডরোলযুক্ত বাংলা বিড়ি বিক্রি করে আসছিল একটি চক্র। আটকৃতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে তার দেখানো তথ্যের ভিত্তিতে ওই বাজারে বড় বড় দোকানে অভিযান চালায় র‍্যাব-১৪’।
No description available.

এ সময় র‌্যাব-১৪ দন্ডনীয় কর্মকান্ড হতে সকলকে বিরত থাকতে আহব্বান জানান। সকল বাজার ও দোকান হতে নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি তুলে ফেলতে স্থানীয় জনপ্রতিনিধি ও বাজার কমিটিকে দায়িত্ব দেয়া হয়। এ সময় দন্ডনীয় কর্মকান্ড হতে সকলকে বিরত থাকতে আহব্বান জানান। সরকারী বিধিমতে সরকার নির্ধারিত ১৮ টাকা মূল্যের কমের যেকোনও বিড়ি উৎপাদন, পরিবহন ও বিক্রয় সম্পূর্ণ দন্ডনিয় অপরাধ। কর্মকর্তারা সকল কমদামী নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি উৎপাদন ও বিক্রয় বন্ধে ব্যবসায়ীসহ সকলের সহযোগীতা কামনা করেন। নকল ব্যান্ডরোলযুক্ত কমদামী বিড়ির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিএনএনিউজ, হামিমুর রহমান

Loading


শিরোনাম বিএনএ