34 C
আবহাওয়া
৯:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মাদকাসক্তদের টাকা দিয়ে বিএনপি জামায়াত অবরোধ করছে-তথ্যমন্ত্রী

মাদকাসক্তদের টাকা দিয়ে বিএনপি জামায়াত অবরোধ করছে-তথ্যমন্ত্রী

দেশে অস্থিরতা চায় বিএনপি : তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পদক এবং তথ্যমন্ত্রী ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,গাড়িতে আগুন দেয়া কোনো রাজনৈতিক দলের কাছ থেকে আশা করা যায় না। এটাকে আন্দোলন বলে না। হটাৎ হটাৎ গাড়িতে আগুন দেয়া এটা কখনোই রাজনীতি হতে পারে না।

যারা আগুন দিচ্ছে তাদের মাদকাসক্ত উল্লেখ করে মন্ত্রী বলেন, এই মাদকাসক্তদের টাকা দিয়ে বিএনপি জামায়াত হরতাল-অবরোধ পালন করছে। তারা গাড়িতে গাড়িতে আগুন দিচ্ছে।

রোববার (২৬ নভেম্বর ২০২৩) দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য প্রকাশ করেন তিনি।

জনগণ অবরোধ মানে না মন্তব্য করে তথ্যমন্ত্রী ও সম্প্রচার মন্ত্রী বলেন, গণভবন থেকে এখানে (প্রেস ক্লাবে) আসতে ১০ মিনিট লাগার কথা। আমার ৪৫ মিনিট সময় লেগেছে। রাস্তায় প্রচণ্ড জ্যাম। বাংলাদেশের মানুষ বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ উপেক্ষা করে যার যার কাজে ঠিকই রাস্তায় নেমেছে।

সাংবাদিকদের জন্য আওয়ামী লীগ সরকার অনেক কাজ করেছে; আগামীতেও করবে জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, আমাদের সরকারের তো বেলা শেষ হয়ে এলো। যদি সরকার আবার গঠন করতে পারি তাহলে সাংবাদিকদের যেসব দাবি বাস্তবায়ন হয়নি তা অবশ্যই বাস্তবায়ন করা হবে।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ